• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রেমিকাকে খুনের কথা লাইভ টিভি শো-তে বলে ফেললেন যুবক! এরপর মাঝ-ইন্টারভিউ থেকে যা ঘটল

সবেমাত্র জামিনে মুক্ত হয়ে জেল থেকে বের হয়েছিলেন চণ্ডিগড়ের মনিন্দর সিং। তাঁর বিরুদ্ধে ২০১০ সালে প্রেমিকা সরবজিৎ সিংকে খুন করার অভিযোগ ছিল। এরপর ২০১৪ সালে মনিন্দরকে দোষী সাব্যস্ত করা হয়। তবে সাম্প্রতিককালে তিনি জামিনে মুক্ত ছিলেন। আর সেই মনিন্দর একটি লাইভ টিভি ইন্টারভিউতে স্বীকারও করে নেন যে তিনিই খুন করেছিলেন প্রেমিকাকে। এরপরই তাল লাগানো কাণ্ড ঘটে স্টুডিওর মধ্যে।

প্রেমিকাকে খুনের কথা লাইভ টিভি শো-তে বলে ফেললেন যুবক! এরপর মাঝ-ইন্টারভিউ থেকে যা ঘটল

ইন্টারভিউ যখন লাইভ টিভি শো-তে চলছে তখনই মনিন্দর স্বীকার করে নেয় যে , সেই প্রেমিকা সরবজিৎকে খুন করে। মনিন্দরের সন্দেহ ছিল যে ,সরবজিৎ নিজের জামাইবাবুর সঙ্গে প্রেম করছে। আর তার জেরেই এমন পদক্ষেপ নেয় মনিন্দর। এদিকে, মনিন্দর টিভিতে খুনের কথা স্বীকার করতেই মুহূর্তে স্টুডিও পৌঁছে যায় পুলিশ। মাঝ-ইন্টারভিউ থেকে মনিন্দরকে তুলে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ।

উল্লেখ্য, জামিনে কয়েকদিন আগেই মুক্ত হয়েছিল মনিন্দর । তার বিরুদ্ধে একটি হোটেলে সরবজিৎকে নিয়ে গিয়ে খুন করার অভিযোগ ছিল। তার আগে দুই তরফে বেশ খানিকক্ষণ ঝগড়াও হয়। আর সেই ঝগড়া বিয়ে নিয়ে হয়েছিল। এরপরই সরবজিতের গলা কেটে খুন করে মনিন্দর। আর এই কথা টিভিতে ফাঁস করতেই পুলিশ এসে গ্রেফতার করে মনিন্দরকে।

রায়গঞ্জে সিএএ নিয়ে প্রচারে গিয়ে বিক্ষোভের মুখে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী

English summary
Man Confesses killing of Girlfriend in an Live interview, know what happend next.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X