প্রেম করে বিয়ের ২ দিন বাদেই স্ত্রীর মাথা থেঁতলে দিল স্বামী, নেপথ্যে এই কারণ

  • Posted By:
Subscribe to Oneindia News

বিয়ের ঠিক দুদিন বাদেই মারধর শুরু স্ত্রীকে। এমনকি রাগের বশে ইট দিয়ে মাথাও থেঁতলে দেওয়া হয় স্ত্রী মাধুরীর। ঘটনা দিল্লির। স্বামীর রবির মারের চোটে মাথায় চরম আঘাত পাওয়ার পরই স্ত্রী মাধুরী মাটিয়ে লুটিয়ে পড়ে। আর স্ত্রী মারা গিয়েছে ভেবে সেখান থেকে তখনই চম্পট দেয় রবি।

প্রেম করে বিয়ের ২ দিন বাদেই স্ত্রীর মাথা থেঁতলে দিল স্বামী, নেপথ্যে এই কারণ

ঘটনার পর থেকেই ফেরার রবি। অভিযুক্ত রবিকে খুঁজতে তল্লাশি অভিযান চালু করে পুলিশ। ২২ বছরের মাধুরীকে বিয়ে করে দিল্লির বাওয়ানা এলাকায় এন তোলে রবি. তারপর থেকেই স্ত্রীর ওপর চলে মারধর। একদিন এমনভাবে মাধুরীকে মারে রবি যে মনে হয় মাধুরী মারা গিয়েছে। তৎক্ষনাৎ সেখান থেকে চম্পট দেয় রবি।

এদিকে, গুরুতর আহত মাধুরীকে হাসপাতালে ভর্তি করা হলে, সে সমস্ত তথ্য জানিয়ে দেয় । তারপরই ধরা পড়ে রবি। পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে রবি জানিয়েছে, সে সে মাধুরীর সঙ্গে দুবছর প্রেমের সম্পর্কে থাকলেও ,তারপর আর তাঁকে বিয়ে করতে চায়নি। মাধুরীর হাত থেকে মুক্তি পেতেই এই মারধর বলে জানায় রবি। যদিও রবি জানত যে তার স্ত্রী মাধুরী মারা গিয়েছে, কিন্তু পুলিশের কাছে মাধুরীর জীবিত থাকার খবরে চমকে যায় সে। এননই দাবি ,সূত্রের।

English summary
Delhi Police has arrested an accused who allegedly beat up his wife with bricks just two days after the wedding and fled the crime scene thinking she had died.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.