• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গার্লফ্রেন্ডকে রক্ত দিয়ে সিঁদুর পরিয়েই গলায় ফাঁস! রুদ্ধশ্বাস ঘটনার নেপথ্যে কী ঘটেছিল

  • |

প্রাথমিকভাবে শুনলে মনে হতে পারে এ যেন কোনও বলিউড ফিল্মের স্ক্রিপ্ট। ঘটনার কেন্দ্রে রয়েছে এক ২১ বছরের যুবক অরুণ গুপ্ত। গার্লফ্রেন্ডকে রক্ত দিয়ে সিঁদুরদান করার পর এই অরুণ তার গার্লফ্রেন্ডকে হত্য়া করে বলে অভিযোগ। শুধু তাইই নয়, অরুণ নিজেও এরপর আত্মহত্যা করে।

গার্লফ্রেন্ডকে রক্ত দিয়ে সিঁদুর পরিয়েই গলায় ফাঁস! রুদ্ধশ্বাস ঘটনার নেপথ্যে কী ঘটেছিল

বারাণসী যাবে বলে বাড়ি থেকে বেরিয়ে মুম্বইয়ের কল্যাণের নিবাসী গার্লফ্রেন্ডের সঙ্গে দেখা করতে যায় অরুণ। গার্লফ্রেন্ডকে সঙ্গে নিয়ে অরুণ পৌঁছয় এক গেস্ট হাউসে। পুলিশ সূত্রের দাবি, সেখানে গিয়ে প্রথমে ব্লেডে নিজের হাত কেটে , সেই রক্ত দিয়ে গার্লফ্রেন্ডকে সিঁদুর পরান। এরপর দুজনে সেই ছবিও তোলেন। তারপরই অরুণ তার গার্লফ্রেন্ডকে হত্যা করে বলে অভিযোগ। এরপর নিজের গলাতেও সে ফাঁস লাগিয়ে নিজেকে শেষ করে দেয়।

গেস্ট হাউসের ওই ঘরে এরপর স্টাফরা ঢুকে দেখতে পান। সিলিং থেকে ঝুলছে গলায় ফাঁস লাগানো অরুণের মৃতদেহ। পুলিশ আসতেই উদ্ধার হয় অরুণের গার্লফ্রেন্ডের মৃতদেহটি। পুলিশের অনুমান, গার্লফ্রেন্ডকে নিয়ে নিজের বাড়ি আসতে চেয়েছিল অরুণ। তাতে গার্লফ্রেন্ড রাজি না হওয়ায় তাকে খুন করে নিজে আত্মহত্যা করে অরুণ। জানা গিয়েছে ২ বছর আগে ফেসবুকের মাধ্যমে আলাপ হয় এই দুজনের।

English summary
21-year-old man cut his hand Bollywood style, smeared blood on the hair parting of his girlfriend before strangulating her and hanging himself at a guest house in Maharashtra's Kalyan.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X