• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নির্বাচন এলেই গঙ্গায় ডুব! প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে শাহ-যোগী আদিত্যনাথের পদত্যাগ দাবি মমতার

Google Oneindia Bengali News

গোয়াতে দাঁড়িয়ে বিজেপিকে তীব্র আক্রমণ করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দুদিনের একগুচ্ছ কর্মসূচি নিয়ে গোয়াতে গিয়েছেন তিনি। বাংলার নির্বাচনে অভাবনীয় সাফল্যের পর সর্বভারতীয় ক্ষেত্রে তৃণমূলকে পৌঁছে দিতে যান সুপ্রিমো। আর সেই লক্ষ্যেই কাজ করছেন অভিষেক এন্ড কোং।

Positive Story : নিম্নমুখী করোনা গ্রাফ , কমছে মৃত্যুও

আর সেদিকে তাকিয়েই মুখ্যমন্ত্রীর গোয়া সফর। আর সেখানে দাঁড়িয়েও ফের একবার বিজেপির বিরুদ্ধে একের পর তোপ নেত্রীর। শুধু তাই নয়, নাম না করে মোদীকেও আক্রমণ শানালেন মুখ্যমন্ত্রী মমতা।

পানাজিতে সভা ছিল তৃণমূল সুপ্রিমোর

পানাজিতে সভা ছিল তৃণমূল সুপ্রিমোর

আজ মঙ্গলবার পানাজিতে সভা ছিল তৃণমূল সুপ্রিমোর। আর সেই সভা থেকেই লখিমপুরের ঘটনা সহ একাধিক বিষয়ে তোপ দাগলেন। এমনকি বারানসির গঙ্গায় মোদী স্নান নিয়ে কটাক্ষ নেত্রীর। এদিন বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন, নির্বাচন আসলেই গঙ্গায় ডুব দিতে হয়। উত্তরাখণ্ডের মন্দিরের ভিতরে গিয়ে বসে থাকতে হয়। আর ভোট শেষ হয়ে গেলেই সেই গঙ্গাকে অপবিত্র করে দেন। কোভিডে মৃতদের দেহ গঙ্গায় ভাসিয়ে দূষিত করে দেন। শেষকৃত্য পর্যন্ত হয় না। তোপ মুখ্যমন্ত্রীর। উল্লেখ্য, সোমবার বারানসির গঙ্গায় ডুব দিয়ে শিবের পুজোয় বসেন প্রধানমন্ত্রী। আর সেই বিষয়টিকেই এদিন তুলে এলে কটাক্ষ মমতার।

মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করলেন মমতা

মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করলেন মমতা

অন্যদিকে লখিমপুরের ঘটনা নিয়েও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। লখিমপুর খেরির ঘটনায় রিপোর্ট পেশ করল বিশেষ তদন্তকারী দল। সূত্রের খবর, অনুযায়ী সেই রিপোর্টে ওই দিনের ঘটনাকে পূর্ব পরিকল্পিত বলে মন্তব্য করা হয়েছে। আর সেটিকে তুলে ধরেই বিজেপিকে তোপ। বলেন, তদন্ত উঠে এসেছে ঘটনা পরিকল্পনা করে ঘটানো হয়েছে। কিন্তু এরপরেও কেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী পদত্যাগ করবেন না? কেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী পদত্যাগ করবেন না? দেশে এত বড় একটা ঘটনা ঘটে গেল কিন্তু প্রধানমন্ত্রী এই বিষয়ে একটা বিবৃতিও দিলেন না। ফলে এই সরকারকে গোয়া থেকেই উপড়ে ফেলার ডাক দেন মুখ্যমন্ত্রী।

কংগ্রেসকে নাম করে বার্তা দেন মুখ্যমন্ত্রী

কংগ্রেসকে নাম করে বার্তা দেন মুখ্যমন্ত্রী

অন্যদিকে পানাজির সভা মঞ্চ থেকেই কংগ্রেসকে নাম করে বার্তা দেন মুখ্যমন্ত্রী। বলেন, আমরা এখানে ক্ষমতা দখলে আসেনি। এমজিপি'র সঙ্গে যৌথভাবেই সরকার গঠন করা হবে। আজ থেকে যৌথ পরিবার হিসাবে কাজ করবে। আর এরপরেই বলেন, যারা বিজেপির বিরুদ্ধে লড়াই করতে চান তাঁরা অবশ্যই আসতে পারেন। কিন্তু দয়া করে ভোট ভাগাভাগি করবেন না। বার্তা মমতা বন্দ্যোপাধ্যায়ের। শুধু তাই নয়, এই জোট সরকারই আগামিদিনে গোয়াতে সরকার গঠন করবে বলে আত্মবিশ্বাসী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেখানে দাঁড়িয়ে অভিষেক, ডেরেক এবং মহুয়া মৈত্রকে আলোচনার মাধ্যমে কাজ করার বার্তা দেন তৃণমূল সুপ্রিমো।

English summary
Mamata says Modi and Yogi Adityanath should resign, Mamata attacks Modi over Ganga snan in Kashi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X