• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জগন্নাথ মন্দিরে সবার জন্য শান্তি কামনা! একের পর এক বৈঠকে ব্যস্ত মমতা

দেশের শান্তি কামনা করে পুরীর জগন্নাথ মন্দিরে পুজো দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি সবার জন্য শান্তি কামনা করেছেন বলে জানিয়েছেন। মুখ্যমন্ত্রী মন্দির থেকে বেরিয়ে বলেন, বাংলার মানুষ বছরে ৪-৫ বার করে পুরীতে আসেন। প্রসঙ্গত অভ্যন্তরীণ নিরাপত্তা নিয়ে বৈঠক রয়েছে ২৮ ফেব্রুয়ারি। সেই বৈঠকের যোগ দিতে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

জগন্নাথ মন্দিরে মমতা

জগন্নাথ মন্দিরে মমতা

বাংলা, ওড়িশা-সহ সকল মা মাটি মানুষের শান্তি কামনায় তিনি পুরীর জগন্নাথ মন্দিরে পুজো দিয়েছেন। মুখ্যমন্ত্রী জানিয়েছেন ২০১৭ সালে তিনি জগন্নাথ মন্দির দর্শন করেছিলেন। মুখ্যমন্ত্রী জানিয়েছেন, দ্বৈতপতিরা তাঁর বাড়িতে পুজো করেন।

সবার জন্য শান্তি কামনা

সবার জন্য শান্তি কামনা

মুখ্যমন্ত্রী জানিয়েছেন, তিনি এদিন সবার জন্য শান্তি কামনা করেছেন। মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন দেশ ভাল থাকুক। মানুষে, মানুষে ভেদাভেদ নয়, বিভেদ নয়. সব মানুষ শান্তিতে থাকুক বলেও মন্তব্য করেন তিনি। মুখ্যমন্ত্রী বলেন, চারিদিকে যা হচ্ছে, তারজন্য এদিন তাঁর হৃদয় কাঁদছিল। তিনি সেখানে গিয়েছেন শান্তির জন্য।

অমিত শাহের সঙ্গে বৈঠক

অমিত শাহের সঙ্গে বৈঠক

অভ্যন্তরীণ নিরাপত্তা নিয়ে ২৮ ফেব্রুয়ারি ভুবনেশ্বরে বৈঠক রয়েছে পূর্বের রাজ্যগুলির। পশ্চিমবঙ্গ, ওড়িশা ছাড়াও বিহার, ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীরাও এই বৈঠকে থাকবেন। গতবার এই বৈঠক হয়েছিল নবান্নে। হাজির ছিলেন তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

বৃহস্পতিবার নবীন পট্টনায়কের সঙ্গে বৈঠক

বৃহস্পতিবার নবীন পট্টনায়কের সঙ্গে বৈঠক

৪ দিনের সফরে ওড়িশায় গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার রাতে তিনি ভুবনেশ্বরে যান। ওড়িশার মন্ত্রী বিকে আরুখা বিমানবন্দরে তাঁকে স্বাগত জানান। মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন বৃহস্পতিবার তিনি ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েকের সঙ্গে বৈঠক করবেন। বালিয়াপাণ্ডায় যে হোটেলে তিনি রয়েছেন, সেখানকার নিরাপত্তা জোরদার করা হয়েছে।

English summary
Mamata Banerjee worships at Puri's Jagannath Temple on Wednesday. She will meet Naveen Patnaik on thursday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X