India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নূপুর শর্মাকে গ্রেফতার করতে হবে , দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের

Google Oneindia Bengali News

বিজেপি মুখপাত্র নূপুর শর্মার এক বক্তব্যে দেশের অন্দর থেকে দেশের বাইরে সর্বত্র সমস্যায় পড়ে গিয়েছে ভারত। বিদেশ থেকে যেমন চাপ এসেছে তেমন দেশের অন্দরে লেগেছে আগুন। সেই রেশ এখনও থামেনি উলটে অপরাধমূলক ঘটনার মূল হয়ে দাঁড়িয়েছে এই শর্মার বক্তব্য। তাঁকে নিয়ে আগেও মুখ খুলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার ফের তিনি সব হলেন নূপুর শর্মার বিরুদ্ধে ।

মমতার প্রশ্ন

মমতার প্রশ্ন

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, সোমবার ইন্ডিয়া টুডে কনক্লেভ ইস্টে বক্তৃতা করার সময়, প্রাক্তন বিজেপি মুখপাত্র নূপুর শর্মাকে গ্রেপ্তার করার কথা বললেন। তিনি আরও প্রশ্ন তুলেছেন যে কেন নূপুর শর্মাকে এখনও গ্রেপ্তার করা হয়নি ?

বিজেপিকে কটাক্ষ

বিজেপিকে কটাক্ষ

বিজেপিকে কটাক্ষ করে, তিনি বলেন যে পুরো বিতর্কটি গেরুয়া পার্টির চক্রান্ত। এই কাজ করে তাঁরা মানুষের মধ্যে ভেদাভেদকে বাড়িয়ে দিচ্ছে , এটা বিজেপির ষড়যন্ত্র বলে মনে করেন তিনি। মমতা বলেন, "এটা একটা ষড়যন্ত্র। একটি ঘৃণ্য নীতি, আমি মনে করি এটা বিজেপির বিভাজন নীতি,"।

নূপুর শর্মার গ্রেপ্তারি

নূপুর শর্মার গ্রেপ্তারি


তিনি নূপুর শর্মার গ্রেপ্তার চান কিনা জানতে চাইলে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, শর্মার গ্রেপ্তারের দাবি রয়েছে কারণ "আপনি আগুন নিয়ে খেলতে পারবেন না।" তিনি আরও যোগ করেছেন যে তিনি বিভাজনমূলক রাজনীতিতে বিশ্বাস করেন না এবং বলেন, "আমরা হিন্দু, মুসলিম, শিখ, খ্রিস্টান, জৈন, বৌদ্ধ, সমস্ত সম্প্রদায়ের জন্য কাজ করি।"

বাংলায় নুপুর শর্মার জন্য লুকআউট নোটিশ

বাংলায় নুপুর শর্মার জন্য লুকআউট নোটিশ


নূপুর শর্মাকে গ্রেপ্তারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন, আর এদিকে কলকাতা পুলিশ নবী মহম্মদ সম্পর্কে তার বিতর্কিত মন্তব্যের জন্য নূপুর শর্মার বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি করে দিয়েছে এর আগেই। কলকাতা পুলিশ এখনও পর্যন্ত নূপুর শর্মার নামে দুটি এফআইআরও নথিভুক্ত করেছে।


এর আগে, শর্মাকে নারকেলডাঙ্গা থানা তলব করেছিল এবং ২০ জুন উপস্থিত হতে বলা হয়েছিল। আমহার্স্ট থানাও তাকে ২৫ জুন ডেকেছিল। তিনি তার জীবনের ঝুঁকির কথা জানিয়ে উভয় সমনেই শারীরিক উপস্থিতি এড়িয়ে গিয়েছিলেন। এর পরেই লুকআউট সার্কুলার জারি করে কলকাতা পুলিশ।

নূপুর শর্মার বক্তব্যকে সমর্থন করে আবার খুন হয়ে গিয়েছে দুই ব্যক্তি। একটি ঘটনা রাজস্তানের উদয়পুরের। সেখানে এক দর্জিকে ছুড়ি মেরে খুন করা হয়। অপরদিকে মহারাষ্ট্রের অমরাবতীতেও একই ঘটনার আঁচ পড়েছে। খুন হয়েছেন এক ৫৪ বছরের ব্যক্তি। দুই ক্ষেত্রেই তদন্তের দায়িত্ব নিয়েছে এনআইএ।

Weather Update: বৃহস্পতিবার থেকে রাজ্যের আবহাওয়ায় বড় পরিবর্তন! একনজরে বাংলার জেলাগুলির পূর্বাভাস Weather Update: বৃহস্পতিবার থেকে রাজ্যের আবহাওয়ায় বড় পরিবর্তন! একনজরে বাংলার জেলাগুলির পূর্বাভাস

English summary
mamata banerjee said she wants the arrest of nupur sharma
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X