• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Mamata Banerjee: পুস্করে মমতাকে দেখে জয় শ্রীরাম স্লোগান, ব্রহ্মামন্দিরে আরতি মুখ্যমন্ত্রীর

Mamata Banerjee: পুস্করে মমতাকে দেখে জয় শ্রীরাম স্লোগান, ব্রহ্মামন্দিরে আরতি মুখ্যমন্ত্রীর
Google Oneindia Bengali News

আজমেঢ় শরিফ থেকে পুস্করে মমতা বন্দ্যোপাধ্যায়। পুস্করে ব্রহ্মামন্দির থেকে পুজো দিয়ে বেরোতেই তাঁকে উদ্দেশ্য করে জয় শ্রীরাম স্লোগান দিতে থাকেন কয়েকজন। রাজস্থান কংগ্রেস শাসিত তার পরেও কীভাবে এই ঘটনা ঘটল তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

Mamata Banerjee: পুস্করে মমতাকে দেখে জয় শ্রীরাম স্লোগান, ব্রহ্মামন্দিরে আরতি মুখ্যমন্ত্রীর

আজমেঢ় শরিফ থেকে সোজা পুষ্করে পৌঁছে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখামনেো তাঁর সফরসঙ্গী ছিলেন ফিরহাদ হাকিম। গোটা দেশে একটিই ব্রহ্মামন্দির রয়েছে। সেটি রয়েছে পুস্করে। এদিন পুস্করের ব্রহ্মামন্দিরে পুজো দিয়ে আরতি করেন মমতা বন্দ্যোপাধ্যায়। মন্দিরের পুজারি তাঁকে চাদর দিয়ে অভ্যর্থনা জানান। মমতা বন্দ্যোপাধ্যায়ও মন্দিরের পুজারিকে চাদর উপহার দিয়েছেন।

এদিন পুস্কর মন্দিরে পুজো সেরে বেরোনোর পর মন্দিরের রাস্তার সামনে তাঁর গাড়ি পৌঁছতেই জয় শ্রীরাম স্লোগান দিতে শুরু করেন কয়েকজন। সঙ্গে সঙ্গে তৎপর হয় পুলিশ। প্রসঙ্গত উল্লেখ্য মমতা বন্দ্যোপাধ্যায়ের সফর ঘিরে পুস্কর এবং আজমেঢ় শরিফে নজির বিহীন নিরাপত্তা রাখা হয়েছিল। ত্রিস্তরীয় নিরাপত্তা বলয়ের মধ্যে আজমেঢ় শরিফের দরগায়। তারপরে পুস্করের মন্দিরেও নিরাপত্তা কড়া করা হয়েছিল। মমতা বন্দ্যোপাধ্যায় সেখানে পৌঁছনোর আগেই গোটা মন্দির খালি করে দেওয়া হয়েছিল।

এই কড়া নিরাপত্তা বলয়ের মধ্যে কীভাবে এই ঘটনা ঘটল তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। রাজস্থান কংগ্রেস শাসিত রাজ্য। তার মধ্যে কীভাবে জয় শ্রীরাম স্লোগান মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে জয় শ্রীরাম স্লোগান শোনা গেল তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেেছ। এদিকে আজ সকালেই রাজস্থানের জয়পুরে বিমান বন্দর থেকে গ্রেফতার করা হয়েছে তৃণমূল কংগ্রেসের মুখপাত্র সাকেত গোখেলকে গ্রেফতার করা হয়েছে।

এই নিয়ে পুস্করে বিজেপির বিরুদ্ধে কড়া প্রতিক্রিয়া দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি অভিযোগ করেছিলেন রাজনৈতিক প্রতিহিংসার কারণেই গ্রেফতার করা হয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি অভিযোগ করেছেন মোরবি সেতু বিপর্যয় নিয়ে একটি খবর নিজের টুইটারে শেয়ার করেছিলেন সাকেত। তার জন্য তাঁর বিরুদ্ধে সাইবার ক্রাইমের ধারায় মামলা দায়ের করে গ্রেফতার করা হয়েছে। যার কোনও অর্থই হয় না বলে দাবি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রতিহিংসার কারণে এই সাকেতকে গ্রেফতার করা হয়েছে বলে অভিযোগ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Mamata Banerjee: প্রতিহিংসার রাজনীতি চলছে, দলীয় মুখপাত্রের গ্রেফতারি নিয়ে পুষ্কর থেকে বিজেপিকে নিশানা মমতারMamata Banerjee: প্রতিহিংসার রাজনীতি চলছে, দলীয় মুখপাত্রের গ্রেফতারি নিয়ে পুষ্কর থেকে বিজেপিকে নিশানা মমতার

English summary
jai Sriram Slogan to see Mamata Banerjee at Pushkar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X