• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিকে জানাই ধিক্কার! ব্যাঙ্ক সংযুক্তিকরণ নিয়ে কেন্দ্র তীব্র আক্রমণ মমতার

ব্যাঙ্ক সংযুক্তিকরণ নিয়ে কেন্দ্রের নরেন্দ্র মোদী সরকারকে আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি বলেন, সংযুক্তিকরণের মাধ্যমে ইউবিআই এবং এলাহাবাদ ব্যাঙ্কের সদর দফতর কলকাতা থেকে সরানো হচ্ছে। দিল্লি বিজেপির সদর দফতরকে শপিং মল বলেও কটাক্ষ করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বিজেপিকে জানাই ধিক্কার! ব্যাঙ্ক সংযুক্তিকরণ নিয়ে আক্রমণ মমতার

সরকার ইতিমধ্যেই জানিয়েছে, ১০ টি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ককে সংযুক্ত করে ৪ টি ব্যাঙ্ক তৈরি করা হবে। পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের সঙ্গে ওরিয়েন্টার ব্যাঙ্ক অফ কমার্স এবং ইউনাইটেড ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার সংযুক্তিকরণ হবে। অন্যদিকে কানাড়া ব্যাঙ্কের সঙ্গে সিন্ডিকেট ব্যাঙ্ক সংযুক্ত হবে। ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া সংযুক্ত হবে অন্ধ্র ব্যাঙ্ক এবং কর্পোরেশন ব্যাঙ্কের সঙ্গে। ইন্ডিয়ান ব্যাঙ্ক যুক্ত হবে এলাহাবাদ ব্যাঙ্কের সঙ্গে। এই সিদ্ধান্তের প্রতিবাদ করে ২৬ ও ২৭ সেপ্টেম্বর ব্যাঙ্ক ধর্মঘটের ডাক দিয়েছে ব্যাঙ্ক অফিসারদের চারটি সংগঠন।

[ বাংলা মাথা নত করবে না! এনআরসি মানব না, সাফ কথা মমতার]

তিনি বলেন, নির্বাচনের আগেই দু কোটি মানুষ তাদের জীবিকা হারিয়েছে। গাড়ি শিল্পে মন্দায় আরও মানুষ চাকরি হারাচ্ছে। এই সরকার ক্ষমতায় এলে যে কী পরিস্থিতি তৈরি হতে পারে, তা তিনি ভোটের প্রচারেওো বলেছিলেন বলে স্মরণ করিয়ে দেন।

[ 'গরু' নিয়ে মোদীকে পাল্টা আক্রমণ! তিনি সকালে 'ওম' বলেন অনেকবার, বললেন মমতা]

English summary
Mamata Banerjee hits back Modi govt on bank merger. Last month Modi govtannounced merger of state owned banks.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X