• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রী মমতার নির্দেশে বাতিল হল কাদের ছুটি! সাম্প্রতিক পরিস্থিতিতে নবান্নের নয়া পদক্ষেপ

  • |
মন্ত্রীদের ছুটিতে ইতি টেনেছেন মুখ্যমন্ত্রী

নাগরিকত্ব ইস্যুতে গোটে দেশের বিভিন্ন অংশে রীতিমতো অশান্তি দেখা গিয়েছে গত কয়েক সপ্তাহে। উত্তরপূর্ব থেকে শুরু হওয়া অশান্তির আঁচ পৌঁছয় দিল্লি পর্যন্ত। পরের দিকে তা পৌঁছয় দক্ষিণের কর্ণাটকে। মাঝের সময়টায় পশ্চিমবঙ্গ দেখেছে চরম হিংসা। একের পর এক ট্রেন বাস পুড়িয়ে দেওয়া হয়েছে রাজ্যে। আর ফের একবার যেন এমন পরিস্থিতি না তৈরি হয়, তার জন্য এবার কোমর কষছে মমতা সরকার।

 নবান্নে বৈঠক

নবান্নে বৈঠক

সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে সোমবার নবান্নে রাজ্য মন্ত্রিসভার বৈঠক বসে।

ফের একবার যেন রাজ্যে অশান্তি না ছড়ায় তার জন্য সমস্ত আমলা তথা সচিবদের সতর্ক থাকার নির্দেশ রয়েছে স্বয়ং রাজ্যের মুখ্যমন্ত্রীর তরফে। গোটা পরিস্থিতি নিয়ে সতর্ক রয়েছেন মুখ্যমন্ত্রীও। এদিকে এমন পরিস্থিতিতে, চলতি সপ্তাহে রয়েছে বড়দিনের উৎসব। আর সেই উপলক্ষ্য়ে পদক্ষেপ নিলেন মমতা।

 বাতিল হল কাদের ছুটি?

বাতিল হল কাদের ছুটি?

মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে সাম্প্রতিক পরিস্থিতির দিকে নজর রেখে আপাতত বাতিল করা হয়েছে রাজ্যের মন্ত্রীদের ছুটি। উৎসবের মরশুম থাকলেও রাজ্যের মন্ত্রীরা আপাতত ছুটির মেজাজে থাকতে পারবেন না। এমনই কড়া নির্দেশ এসেছে স্বয়ং রাজ্যের মুখ্যমন্ত্রীর তরফে।

মন্ত্রীদের কোন নির্দেশ দিয়েছেন মমতা?

মন্ত্রীদের কোন নির্দেশ দিয়েছেন মমতা?

নবান্নে উচ্চ পর্যায়ের বৈঠকের পর মমতা সাফ বার্তায় জানিয়েছেন, নিজের নিজের এলাকায় থাকতে হবে মন্ত্রীদের। নজর রাখতে হবে সমস্ত দিকে। কোনও মতেই উৎসবের মরশুমে যেন অশান্তি না ছড়ায় সেদিকে নজর রাখার পাশাপাশি, রাজ্যের পরিস্থিতির দিকে নজর রাখতে হবে বলে জানিয়েছেন মমতা।

 কোন মন্ত্রী আপাতত কোথায়?

কোন মন্ত্রী আপাতত কোথায়?

খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক আপাতত চোখের অপরেশন করাতে গিয়েছেন হায়দরাবাদে। অন্যদিকে, বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্য়ায় পরিবারকে নিয়ে দার্জিলিং বেড়াতে গিয়েছেন। নবান্নে মন্ত্রিসভার বৈঠকে তাঁরা হাজির থাকতে পারেননি। অন্যদিকে, শ্রমমন্ত্রী জাকির হোসেন ও শিক্ষামন্ত্রী দলীয় কাজে ব্যস্ত থাকবার জন্য এদিনের মন্ত্রী সভার বৈঠকে হাজির থাকতে পারেননি।

English summary
Mamata Banerjee cancels leaves of Ministers , know the reason.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X