• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তেজস্বীকে ফোন মমতার, বিহার ভোটে আরজেডির সাফল্য নিয়ে শুভেচ্ছা বার্তা তৃণমূল কংগ্রেস নেত্রীর

এনডিএ জিতলেএ বিহার বিধানসভা ভোটে একক বৃহত্তম দল নির্বাচিত হয়েছে লালু প্রসাদ যাদবের আরজেডি। সবটাই তেজস্বীর ক্যারিশ্মা। যেভাবে তেজস্বী প্রচারে ঘাম ঝড়িয়েছেন তাতে আম জনতার মন জয় হয়েছে। কিন্তু বিজেপি মেঘের আড়াল থেকে খেলেছে। সাইলেন্ট ভোটারের দৌলতে সরকার গঠনের মতো ভোট দখল করলেও একা কিছু করার ক্ষমতা বিজেপির হয়নি বিহারে। তাই মহাজোটের এই সাফল্য সাড়া জাগিেয়ছে অবিজেপি রাজ্যগুলি। তারপরেই তৃণমূল কংগ্রেস নেত্রী তেজস্বীকে ফোন করে শুভেচ্ছা জানিয়েছেন।

তেজস্বীকে ফোন মমতার, বিহার ভোটে আরজেডির সাফল্য নিয়ে শুভেচ্ছা বার্তা তৃণমূল কংগ্রেস নেত্রীর

কংগ্রেসের ভোেটই বিহারে ধাক্কা খেয়েছে বিজেপি। কংগ্রেসকে ৭০টি আসন দিয়েছিল আরজেডি। সেটা না করে ৫০টি আসনে রফা করলে মহাজোটই সরকার গড়তে পারত বিহারে। অন্যদিকে বামেরাও বিহারে ভাল ফল করেছে। ১২টি আসন পেয়েছে বামেরা। মোটের উপর কংগ্রেস ছাড়া মহাজোটের সব দলই ভাল ফল করেছে। তেজস্বীকে শুভেচ্ছা জানাতে তাই মহাজোটের অন্যতম অংশীদার মমতা বন্দ্যোপাধ্যায় ফোন করেন তেজস্বীকে।

বিহারে দুর্দান্ত লড়াইয়ের জন্য তেজস্বী কে অভিনন্দন মুখ্যমন্ত্রীর

পরের বছরেই বিধানসভা ভোট পশ্চিমবঙ্গে তার আগে আরজেডির সাফল্য কিছুটা হলেও পশ্চিমবঙ্গের বিজেপির ভোটে প্রভাব ফেলবে বলে মনে করছে রাজনৈতিক মহল। কারণ বিহারে সবকটি কেন্দ্রেই এনডিএ জোটের ভোট্র ব্যবধান একেবারেই নগন্য ছিল বলা চলে। ১০০ থেকে ১০০০-র মধ্যে ছিল ব্যবধান। মহাজোটের নতুন সাফল্যে বঙ্গেও তৃণমূল কংগ্রেস জোর পাবে বলে মনে করা হচ্ছে। লালু প্রসাদ যাদবের সঙ্গে তৃণমূল কংগ্রেস নেত্রীর সম্পর্ক বরাবরই ভাল। এনআরসি নিয়ে আন্দোলনের সময় বিহারের প্রতিনিধি হয়ে রাজ্যে এসেছিলেন তেজস্বী। এবং লোকসভা ভোটে তৃণমূল কংগ্রেসকে ভোট দেওয়া জন্য বাংলায় বসবাসকারী বিহারিদের অনুরোধ জানিয়েছিলেন তিনি।

কবি ভারভারা রাওয়ের জামিনের আবেদন নিয়ে বম্বে হাইকোর্ট কোন বার্তা দিল

English summary
Mamata Banerjee call Tejaswi Yadav congratulate him for RJD success in Bihar assembly election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X