• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেরলের শপিং মলে শ্লীলতাহানি মালায়লাম অভিনেত্রীর, সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন গোটা ঘটনা

কেরলের লুলু শপিং মলে এক মালায়লাম অভিনেত্রীর শ্লীলতাহানি। এই ঘটনার পর ওই তরুণী অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার মৌখিক বিবরণ দিয়েছেন। ওই অভিনেত্রী জানিয়েছেন যে তাঁকে ও তাঁর বোনকে অনুসরণ করা হচ্ছিল এবং তাঁদের আপত্তিকরভাবে স্পর্শ করা হয়।

কেরলের শপিং মলে শ্লীলতাহানি মালায়লাম অভিনেত্রীর, সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন গোটা ঘটনা

ওই অভিনেত্রীর অভিযোগ, ওই দুই ব্যক্তি তাঁর সঙ্গে খারাপ আচরণ করেন যখন তিনি মলে তাঁর পরিবারের সঙ্গে ছিলেন। এমনকী এই ঘটনার পর ওই দুই ব্যক্তি, যারা তাঁর শ্লীলতাহানি করে, তারা তরুণীর পথ আটকে তাঁর সঙ্গে কথা বলার চেষ্টা করে। রাজ্যের মহিলা কমিশন এই ঘটনার পরিপ্রেক্ষিতে একটি কেস দায়ের করেছে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পোস্টের ওপর ভিত্তি করে স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করা হয়। শনিবার ওই অভিনেত্রীর থেকে কমিশন প্রমাণ জোগাড় করবে। অভিনেত্রী এখনও পুলিশের কাছে অভিযোগ করেননি।

ইনস্টাগ্রামে ঘটনার বিবৃতি শেয়ার করেছেন ওই অভিনেত্রী। সেখানে তিনি জানিয়েছেন যে লুলু হাইপারমার্কেট শপিং মলে ভিড় সেভাবে না থাকলেও হাঁটার মতন জায়গা ছিল। তাও দু’‌জন ব্যক্তি ক্রমাগত তাঁর গা ঘেষে হাঁটার চেষ্টা করছিল। ওই দু’‌জনের মধ্যে একজনের হাত দুর্ঘটনাবশত তাঁর পিঠে চলে যায়। তিনি তৎক্ষণাত প্রতিক্রিয়া দেননি বরং তিনি তাঁর সন্দেহ দূর করতে তাদের আরও একবার সুযোগ দেন। এরপর ওই দুই ব্যক্তি অভিনেত্রীর কাছে এসে জানান যে যেটা ঘটেছে তাতে কি অভিনেত্রীর কোনও আপত্তি রয়েছে। এই ঘটনা অভিনেত্রীর কাছে একেবারেই অপ্রত্যাশিত ছিল। অভিনেত্রী জানান যে মহিলা হয়ে তিনি অত্যন্ত ক্লান্ত বোধ করছেন। মহিলা কমিশনের পক্ষ থেকে ওই অভিনেত্রীকে যথাযথ বিচারের আশ্বাস দেওয়া হয়েছে।

কলকাতাঃ ভোটে মহিলা ভোটারদের পরিচয় পত্র খতিয়ে দেখতে বুথে মহিলা CPF এর দাবি বিজেপির

করোনা টিকাকরণে নেই বাধ্যবাধকতা! ভ্যাকসিন সংক্রান্ত একগুচ্ছ জটিলতা কাটাল কেন্দ্র

English summary
malayalam actress molest shopping mall in kerala reveals whole story on social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X