• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাশ্মীরে নিহত জঙ্গিদের বেশির ভাগই পাকিস্তানি, দাবি ইউরোপীয় ইউনিয়নের

  • |

ফের একবার পাকিস্তানের জন্য অস্বস্তির বার্তা। এবার পাকিস্তানের বিরুদ্ধে বার্তা উঠে এলো সরাসরি ইওরোপীয় ইউনিয়নের তরফে। পাকিস্তান যে কাশ্মীরে সন্ত্রাসবাদকে আশকারা দিচ্ছে তা কার্যত মেনে নিয়েছে ইওরোপিয় ইউনিয়ন।

শ্রীনগর থেকে পাকিস্তানকে বার্তা

শ্রীনগর থেকে পাকিস্তানকে বার্তা

ইউরোপিয় ইউনিয়নের সদস্য হেনরি মালোসে, থেইরে মারিয়ানিরা এদিন হাজির ছিলেন শ্রীনগরে আয়োজিত একটি সাংবাদিক সম্মেলনে। যেখানে ইওরোপিয় ইউনিয়নের সদস্যরা কাশ্মীর পরিদর্শনের পর , সেখনের পরিস্থিতি নিয়ে বক্তব্য রাখেন। আর এই সাংবাদিক সম্মেলনেই শ্রীনগরে দাঁড়িয়ে তাঁরা সন্ত্রাসবাদের তীব্র নিন্দা করেন। পাশাপাশি তাঁরা জানান, কাশ্মীরের বুকে সন্ত্রাস নিয়ে তাঁরা চিন্তিত।

সন্ত্রাসবাদের মোকাবিলায় ভারতের পাশে ইউ

সন্ত্রাসবাদের মোকাবিলায় ভারতের পাশে ইউ

ইউরোপিয়ান ইউনিয়নের সদস্যরা জানান তাঁরা সন্ত্রাসবাদের বিরুদ্ধে চিরকালই ভারতের পাশে রয়েছেন। সমবেতভাবে তাঁরা একযোগে ভারতের সন্ত্রাসবাদ বিরোধী যুদ্ধকে সমর্থন করেছেন। তাঁদের দাবি সন্ত্রাস শুধুমাত্র ভারতের সমস্যা নয়, গোটা বিশ্বের সমস্যা।

কাশ্মীরে নিহত জঙ্গিরা পাকিস্তানি

কাশ্মীরে নিহত জঙ্গিরা পাকিস্তানি

ইউরোপিয় ইউনিয়নের সদস্যরা বলেন, ভারতীয় রাজনীতিতে তাঁদের কোনও আগ্রহ নেই। তবে এরপরই তাঁরা দাবি করেন, এ কাশ্মীরে যে পরিস্থিতি ,তাতে ভারত কোনও সমস্যার সমাধান খুঁজে নিক।পাশাপাশি তাঁরা দাবি করেন, কাশ্মীরে যতজন জঙ্গি মারা গিয়েছে, তাদের বেশিরভাগই পাকিস্তানি।

কাশ্মীরে শান্তির আশা

কাশ্মীরে শান্তির আশা

ইউরোপিয় ইউনিয়নের সদস্যরা আশা করেছেন কাশ্মীরের উন্নয়নের জন্য ভাারত সচেষ্ট হবে। তবে কাশ্মীর নিয়ে ভারত ও পাকিস্তানের জন্য আলোচনার রাস্তা যেন বন্ধ না হয়।

পরিকল্পনা করেই কাশ্মীরে খুন ৫ শ্রমিক, অভিযোগ মমতার! কেন্দ্রের দিকে তুললেন অভিযোগে আঙুল

English summary
Majority of terrorists killed in Jammu and Kashmir are Pakistani says European Union MP in Srinagar.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X