• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোনও অনুপ্রবেশকারী না থাকলে কীভাবে গালওয়ানে চিনা হামলা, মোদীর দাবিতে প্রশ্নবাণ বিস্ফোরক মহুয়ার

  • |

লাদাখে চিনা সেনার আগ্রাসন নিয়ে সর্বদল বৈঠকে করা প্রধানমন্ত্রীর দাবিকে কটাক্ষ করলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। এদিন তিনি টুইটে বলেছেন, কোনও অনুপ্রবেশ হয়নি, কোনও দখলও হয়নি, তাহলে কীভাবে হামলা, প্রশ্ন করেছেন মহুয়া মৈত্র।

রাজ্য জুড়ে সন্ত্রাসের অভিযোগ! ক্ষমতায় এলে চাল চুরির তদন্ত, জানালেন দিলীপ ঘোষ

 সর্বদল বৈঠকে প্রধানমন্ত্রীর দাবি

সর্বদল বৈঠকে প্রধানমন্ত্রীর দাবি

শুক্রবার ভারতের সঙ্গে চিনের সীমান্ত সংঘর্ষ নিয়ে সর্বদলীয় বৈঠক করেন। সেখানে তিনি বলেন, ভারতীয় ভূখণ্ডের মধ্যে কেউ নেই, দেশের কোনও অংশও দখল হয়নি। এর আগে বিভিন্ন রিপোর্টে প্রকাশিত হয়েছিল চিনের সেনা ভারতীয় ভূখণ্ডে ঢুকেছিল। প্রধানমন্ত্রী আরও বলেছেন লাদাখে ২০ জন জওয়ান শহিদ হয়েছেন। কিন্তু তার আগে শক্রুদের চরম শিক্ষাও দিয়েছেন।

প্রধানমন্ত্রীর দাবিকে কটাক্ষ মহুয়ার

প্রধানমন্ত্রীর দাবিকে কটাক্ষ মহুয়ার

মোদীর দাবিকে কটাক্ষ করে প্রধানমন্ত্রীর উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন মহুয়া। এদিন তিনি টুইটে বলেছেন, কোনও অনুপ্রবেশ হয়নি, কোনও দখলও হয়নি, তাহলে কীভাবে হামলা। ভারতী ভূখণ্ড বেদখল হয়নি, তবে কেন ভারতীয় সেনার প্রাণ গেল? কেন, সেনা ও কূটনৈতিক পর্যায়ে আলোচনা? কেন উত্তেজনা প্রশমনের চেষ্টা? কেন এই মৃত্যু?

সরকারের সাফাই

সরকারের সাফাই

সরকারের তরফে বলা হয়েছে লাদাখে চিনের আগ্রাসন নিয়ে বিরোধীরা যে ব্যাখ্যা দিচ্ছে তা অবমাননা কর। ব্যাখ্যা দিয়ে পিএমও বলেছে, প্রধানমন্ত্রীর পর্যবেক্ষণে প্রতৃত নিয়ন্ত্রণ রেখার পাশে চিনের উপস্থিতি ছিল না। তিনি বোঝাতে চেয়েছেন, টিনের সীমানা লঙ্ঘনের প্রচেষ্টাকে ব্যর্থ করে দিয়েছিস আমাদের সাহসী সেনাবাহিনী।

English summary
Mahua Moitra makes several questions on PM Modi's comments on Galwan at all party meet
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X