India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'অশিক্ষিত-চলমান মৃত শরীর', ইডি তলবের পরেও শিবসেনা বিদ্রোহীদের বিরুদ্ধে ঝাঁঝ বাড়ালেন রাউত

Google Oneindia Bengali News

ফের শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতের নিশানায় বিদ্রোহী বিধায়করা। এবার তাঁদের জাহিল অর্থাৎ অশিক্ষিত বলে কটাক্ষ করেছেন তিনি। সেই সঙ্গে তিনি বলেছেন বিদ্রোহী বিধায়করা যেন প্রাণহীন মৃতদেহের মত হেঁটে আসছে। তাঁদের মধ্যে প্রাণের অস্তিত্ব নেই। প্রাণ মরে গিয়েছে তাঁদের শরীর থেকে। প্রসঙ্গত গতকালই সঞ্জয় রাউতকে ইডি তলব করেছে। কিন্তু তারপরেও তাঁর আক্রমণের ঝাঁঝ কমেনি।

বিদ্রোহীদের নিশানা সঞ্জয় রাউতের

বিদ্রোহীদের নিশানা সঞ্জয় রাউতের

ফের বিদ্রোহী শিবসেনা বিধায়কদের তীব্র আক্রমণে বিঁধেছেন শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত। অসমে যাঁরা শিন্ডের শিবিরে যোগ দিয়েছেন তাঁদের অশিক্ষিত বলে কটাক্ষ করেছেন তিনি। এবং বলেছেন তাঁরা যেন চলমান মৃত শরীরে পরিণত হয়েছ। তাঁদের মধ্যে প্রাণের কোনও অস্তিত্ব নেই। মঙ্গলবার একের পর ক ট্যুইটে বিদ্রোহী শিবসেনা বিধায়কদের বিঁধেছেন সঞ্জয় রাউত। এদিকে বিদ্রোহী বিধায়কদের মধ্যে ৩৪ জন আগাড়ি সরকারের উপর থেকে সমর্থন প্রত্যাহার করে নিয়েছেন। তার কারণে দুর্বল হয়ে পড়েছে আগাড়ি সরকার।

রাউতকে তলব ইডির

রাউতকে তলব ইডির

এদিকে শিবসেনা সুপ্রিমোর উপর অনাস্থা প্রকাশ করার পরেই চাপ ৈতরি করার জন্য গতকাল সঞ্জয় রাউতকে তলব করেছে ইডি। পুরনো মামলাতেই সঞ্জয় রাউতকে তলব করা হয়েছে। কিন্তু চাপ তৈরি করতে পারেনি বিজেপি রাউতের হুঙ্কার তারই প্রমাণ দিচ্ছে। এর আগে শিবসেনার বিদ্রোহী বিধায়কদের নিশানা করে সঞ্জয় রাউত বলেছিলেন, যাঁরা বিদ্রোহ করেছেন তাঁদের শরীর জীবিত রয়েছে কিন্তু আত্মা মরে গিয়েছে। আত্মাহীন শরীরে পরিণত হয়েছেন তাঁরা। ৪০ বছর ধরে যাঁরা পার্টির সঙ্গে থেকেছে হঠাৎ কী এমন ঘটল যে তাঁদের বিদ্রোহ করতে হল।

বিদ্রোহীদের নিশানা উদ্ধবের

বিদ্রোহীদের নিশানা উদ্ধবের

বিদ্রোহী বিধায়কদের বিরুদ্ধে সুর চড়িয়েছেন শিবসেনা সুপ্রিমো উদ্ধব ঠাকরেও। তিনি বিদ্রোহীদের বিশ্বাসঘাতক বলে আক্রমণ করেছেন। সেই সঙ্গে শিন্ডেদের হুঁশিয়ারি দিয়ে বলেছেন সাহস থাকলে নিেজদের বাবার নাম করে ভোট চেয়ে দেখাক। বালাসাহেব ঠাকরের নাম করার সাহস তাঁরা যেন না দেখান। শিন্ডে বিদ্রোহ ঘোষণার করার পরেও বারবার বালাসাহেবের আদর্শে বিশ্বাসী বলে দাবি করেছেন। তিনি বারবার নিজেকে শিবসৈনিক বলে দাবি করেছেন।

ফিরতে চায় বিদ্রোহীরা

ফিরতে চায় বিদ্রোহীরা

এই টানাপোড়েনের মাঝে আবার চাঞ্চল্যকর দাবি করেছেন আদিত্য ঠাকরে। তিনি বলেছেন জনা ২০ বিদ্রোহী বিধায়ক মহারাষ্ট্রে ফিরতে চাইছেন তাঁরা যোগাযোগ করেছেন উদ্ধব ঠাকরের সঙ্গে। প্রসঙ্গত উল্লেখ্য অসমের যে হোটেলে বিদ্রোহী বিধায়কদের রাখা হয়েছে সেখানে ৫ জুলাই পর্যন্ত বুকিং রয়েছে। কাজেই তার আগে কেউ যে মুম্বইয়ে ফিরছেন না তা স্পষ্ট হয়ে গিয়েছে।

সুপ্রিম কোর্টের আদেশই ভরসা! যে কোনও সময় আস্থা ভোটের দাবিতে রাজ্যপালের কাছে যাওয়ার পরিকল্পনা শিন্ডে শিবিরের সুপ্রিম কোর্টের আদেশই ভরসা! যে কোনও সময় আস্থা ভোটের দাবিতে রাজ্যপালের কাছে যাওয়ার পরিকল্পনা শিন্ডে শিবিরের

English summary
Sanjay Raut Target Shiv Sena rebel MLAs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X