• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রথমে বিজেপি প্রার্থীর হয়ে প্রচার, এবার পদ থেকে ইস্তফা কংগ্রেস নেতার

তিনি বরিষ্ঠ কংগ্রেস নেতা। মহারাষ্ট্র বিধানসভার বিরোধী দলনেতাও বটে। তবে এই পদে ও কংগ্রেস দলে থেকেও বিজেপিতে যোগ দেওয়া নিজের পুত্রের হয়ে কয়েকদিন আগে লোকসভা ভোটের প্রচার করেছিলেন রাধাকৃষ্ণ ভিখে পাটিল। বৃহস্পতিবার তিনি মহারাষ্ট্র বিধানসভার বিরোধী দলনেতার পদ থেকে পদত্যাগ করলেন।

এবার পদ থেকে ইস্তফা কংগ্রেস নেতার

দলের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধী পদত্যাগ গ্রহণ করেছেন বলে মহারাষ্ট্র কংগ্রেসের প্রধান অশোক চৌহান জানিয়েছেন। তাঁর পুত্র সুজয়ের দলের হয়ে কয়েকদিন আগে প্রচার করেন পাটিল। তারপর থেকে কংগ্রেসের একটা অংশ ভিখের বিরুদ্ধে দলবিরোধী কাজের অভিযোগ এনে সরব হয়েছিলেন। তারপরই বৃহস্পতিবার তিনি দল না ছাড়লেও বিধানসভার বিরোধী দলের নেতার পদ ছেড়ে দিয়েছেন।

কিছুদিন আগে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া সুজয় ভিকে পাটিলের হয়ে রাধাকৃষ্ণ ভিকে পাটিল লোকসভা ভোটের প্রচার করেন। মহারাষ্ট্রের আহমেদনগর থেকে সুজয় ভোটে দাঁড়িয়েছেন। সেখানে রাধাকৃষ্ণকে ছেলের হয়ে প্রচার করতে দেখা গিয়েছে। এছাড়া রাধাকৃষ্ণ ভিখে পাটিল সিরডিতে গিয়ে প্রকাশ্যে শিবসেনার লোকসভা প্রার্থী সদাশিব কিষাণ লোখান্ডেকে ভোট দেওয়ার আবেদন জানান।

[আরও পড়ুন: 'প্রিয়াঙ্কা মিথ ভেঙে গিয়েছে', ফের কংগ্রেসকে কড়া আক্রমণ জেটলির]

ছেলে সুজয়ের হয়ে প্রচার করার সময় রাধাকৃষ্ণ মহারাষ্ট্রে কংগ্রেসের জোটসঙ্গী এনসিপি প্রধান শরদ পাওয়ারকে চূড়ান্ত আক্রমণ করেন। পাওয়ারের জন্যই তাঁর ছেলে সুজয়কে আহমেদনগরের আসনটি কংগ্রেস দিতে পারেনি বলে রাধাকৃষ্ণ অভিযোগ করেছিলেন।

[আরও পড়ুন: কাল ভৈরবের মন্দিরে পুজো দিয়ে আজ বারাণসীতে মনোনয়ন পেশ মোদীর, চড়ছে পারদ]

[আরও পড়ুন: 'জঙ্গিদের তাঁদের ভাষাতেই জবাব দিয়েছি', বারাণসীতে ফের আক্রমণাত্মক নরেন্দ্র মোদী]

English summary
Maharastra Congress leader Radhakrishna Vikhe Patil resigns from one of the party post
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X