• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহারাষ্ট্রে ফের রাজনৈতিক ভূমিকম্প হবে, দাবি রামদাস আঠওয়ালের

বিজেপিকে হটিয়ে মহারাষ্ট্রে সরকার গড়েছে শিবসেনা–এনসিপি। কিন্তু সামাজিক বিচার মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী তথা রিপাবলিকান পার্টি অফ ইন্ডিয়ার (‌এ)‌ সভাপতি রামদাস আঠওয়ালে জানিয়েছেন যে রাজ্যে যে পরিস্থিতি চলছে তাতে খুব শীঘ্রই মহারাষ্ট্রের রাজনীতিতে ভূমিকম্প আসতে চলেছে।

মহারাষ্ট্রে ফের রাজনৈতিক ভূমিকম্প হবে, দাবি রামদাস আঠওয়ালের

মন্ত্রী জানিয়েছেন, ২১ অক্টোবর মহারাষ্ট্রে নির্বাচন হওয়ার পর রাজ্যবাসী দু’‌টি প্রধান বিপর্যয় দেখেছেন। প্রথমটি ২৩ নভেম্বর, যেদিন মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নিলেন দেবেন্দ্র ফডনবীশ, সঙ্গে উপ–মুখ্যমন্ত্রী হলেন অজিত পাওয়ার। ২৮ নভেম্বর দ্বিতীয়বারের জন্য শিবসেনার উদ্ধব ঠাকরে মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নেন এবং রাজ্যে মহা বিকাশ আহদি সরকার গঠন করেন। তিনি বলেন, '‌আদর্শের পার্থক্য থাকলেও শিবসেনা এনসিপির সঙ্গে জোট বেঁধে রাজ্যে সরকার গঠন করল। অন্যদিকে সভারকারকে নিয়ে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর করা মন্তব্য আবারও তোলপাড় করে দিয়েছে মহারাষ্ট্রকে। এহেনও পরিস্থিতিতে কোনও কিছুই হওয়া সম্ভব।

আগামী মাসেই অনষ এক রাজনৈতিক ভূমিকম্পের অপেক্ষায় রয়েছি আমরা।’‌ রামদাস আঠওয়ালে আরও জানিয়েছেন যে বিজেপি এবং শিবসেনার উচিত এক–দু পা পিছিয়ে এসে একজোট হয়ে '‌মহা–জুটি’‌ সরকার গঠন করা, যা মহারাষ্ট্রে পুরো পাঁচ বছর টিকবে। শিবসেনার মুখ্যমন্ত্রীর দাবিকে কি মেনে নেওয়া উচিত ছিল বিজেপির?‌ এ প্রসঙ্গে মন্ত্রী কোনও মন্তব্য করেননি এবং এটি আপত্তিজনক প্রশ্ন বলেই জানিয়েছেন তিনি।

গুলি চলেনি, সামান্য ব্যবস্থা নেওয়া হয়েছিল, সাফাই গাইল দিল্লি পুলিস

English summary
Athawale claimed that the present MVA government of Shiv Sena-NCP-Congress cannot last long owing to its internal differences
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X