• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ত্রিফলা মহাজোটের শক্তি আন্দাজ করতে না পেরে মহারাষ্ট্রে ফের পিছলে গেল বিজেপি! সরব ফড়নবীশ

সকালে বিজেপির চরম উত্থানের খবর আসতে থাকে নিজামের শহরে হায়দরাবাদ থেকে। বহু বিজেপি হায়দরাবাদকে 'ভাগ্যনগর' বলে সম্বোধন করেও ফেলেন সোশ্যাল মিডিয়া। উল্লেখ্য, ভোটে জিতলে হায়দরাবাদের নাম পাল্টে ভাগ্যনগর নাম রাখা হবে বলে বিজেপি আগেই সরব হয়েছিল। কিন্তু এরপরই সূর্য মধ্যগগন থেকে নামতেই হায়দরবাদে বিজেপি পিছিয়ে যেতে থাকে। এই সমস্ত পর্বের মাঝে মারাঠাভূম থেকেও বিজেপির জন্য আসে দুঃসংবাদ।

 বিজেপিকে দুরমুশ শিবসেনা-এনসিপির

বিজেপিকে দুরমুশ শিবসেনা-এনসিপির

মহারাষ্ট্রের বিধান পরিষদের ভোটে ৬ টি আসনের মধ্যে ৪ টি জিতে নিয়েছে শিবসেনা-এনসিপি জোট। একচি আসনে বিজেপির অম্বরিশ প্যাটেল জিতেছেন। সদ্য কংগ্রেস থেকে বিজেপিতে এসে তাঁর এই জয়কে সেভাবে আমল দিতে চাইছেনা শিবসেনা জোট।

মহারাষ্ট্র বিজেপির কোন অঙ্ক গলদ! জানালেন ফড়নবীশ

মহারাষ্ট্র বিজেপির কোন অঙ্ক গলদ! জানালেন ফড়নবীশ

এদিন বিজেপির এই শোচনীয় হারের নেপথ্যের কারণ ব্যাখ্যা করেন বিজেপি নেতা তথা রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ। তিনি বলেন, ' মহারাষ্ট্র বিধান পরিষদের ভোটের ফলাফল আমাদের আশা অনুযায়ী হয়নি। আমরা আরও আসন জিতব ভেবেছিলাম। কিন্তু একটি মাত্র জিতেছি। বিপক্ষের ৩ টি দলের সংযুক্ত শক্তি নিয়ে আমাদের অঙ্কে ভুল ছিল।'

হাড্ডাহাড্ডি লড়াই দুটি আসনে

হাড্ডাহাড্ডি লড়াই দুটি আসনে

মূলত এদিন মহারাষ্ট্রের বিধান পরিষদের ভোট শিবসেনা , বিজেপির প্রেস্টিজ ফাইট ছিল। আর সেখানে অউরাঙ্গাবাদ ও পুনে কার্যত বড় দুটি কেন্দ্র ছিল। যেখানে শিবসেনা জোটের এনসিপির সঙ্গে বিজেপির কাঁটায় কাঁটায় টক্কর হয়। শেষে বাজিনাত করে মারাঠা স্ট্রং ম্যান শরদ পাওয়ারের পার্টি।

 মহারাষ্ট্রে বিজেপি বিরোধিতা জোরদার!

মহারাষ্ট্রে বিজেপি বিরোধিতা জোরদার!

শিবসেনার জোটসঙ্গী এনসিপি জানিয়েছে, এই জয় প্রমাণ করে দেয় যে মহারাষ্ট্রে বিজেপি বিরোধী হাওয়া কতটা জোরদার। এছাড়াও বিজেপির বিপক্ষ জোটের মধ্য়ে কতটা সমন্বয় রয়েছে তাও প্রমাণ করে এই বড় জয়।

কলকাতাঃ ভারতীয় নৌ -বাহিনীকে শুভেচ্ছা, টুইট রাজ্যপালের

রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করবেন শোভন, বৈশাখী! রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে

English summary
Maharashtra Vidhan Parishad election results 2021,ON BJP's defeat Fadnavis reacted
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X