• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১০ হাজারের গণ্ডি ছাড়াল দৈনিক সংক্রমণ, মহারাষ্ট্রে ফের জাঁকিয়ে বসেছে করোনা আতঙ্ক

করোনা নিয়ে ক্রমেই আশঙ্কা বাড়ছে মহারাষ্ট্রে। ফের একবার সেরাজ্যে সংক্রমণের হার ঊর্ধ্বমুখী। শুক্রবার রাতে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘণ্টায় রাজ্যে ১০ হাজার ২১৬ করোনা আক্রান্ত হয়েছেন। যার জেরে মহারাষ্ট্রে মোট করোনা আক্রান্তের কেস গিয়ে দাঁড়ায় ২১ লক্ষ ৯৮ হাজার ৩৯৯। মুম্বইতে এদিন করোনা আক্রান্ত হয়েছেন ১,১৭৪ জন। পুণেতে সংখ্যাটা ৮৪৯।

দেশে ১৮ হাজারের বেশি আক্রান্ত গত ২৪ ঘন্টায়, একা মহারাষ্ট্রেই ১০ হাজার
পাঁচ মাস পর ১০ হাজারের গণ্ডি ছাড়াল মহারাষ্ট্রে

পাঁচ মাস পর ১০ হাজারের গণ্ডি ছাড়াল মহারাষ্ট্রে

উল্লেখ্য গত বছরের ১৭ অক্টোবর শেষবারের জন্য মহারাষ্ট্রে দৈনিক সংক্রমণের হার ১০ হাজারের গণ্ডি ছাড়িয়েছিল। সেদিন মহারাষ্ট্রে ১০ হাজার ২৫৯ জন করোনা আক্রান্ত হয়েছিলেন। এরপর ধীরে ধীরে মহারাষ্ট্রে নিম্নগামী হয় করোনার গ্রাফ। এদিকে শুক্রবার দৈনিক সংক্রমণ ১০ হাজারের গণ্ডি পার করলেও বৃহস্পতিবার ৮ হাজার ৯৯৮ জন করোনা আক্রান্ত হয়েছিলেন।

করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ৫৩ জন

করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ৫৩ জন

এদিকে শুক্রবার রাতে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ৫৩। যার জেরে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর মোট সংখ্যা সেরাজ্যে বেড়ে দাঁড়াল ৫২ হাজার ৩৯৩। এদিকে গত ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে হাসপাতাল থেকে সুস্থ হয়ে ছাড়া পান ৬ হাজার ৪৬৭ জন করোনা রোগী।

মহারাষ্ট্রে করোনা থেকে সুস্থতার হার ৯৩.৫২ শতাংশ

মহারাষ্ট্রে করোনা থেকে সুস্থতার হার ৯৩.৫২ শতাংশ

মহারাষ্ট্রে করোনা থেকে সুস্থতার হার ৯৩.৫২ শতাংশ। এদিকে করোনার জেরে মৃত্যুর হার ২.৩৮ শতাংশ। এদিকে গত ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে ৯০ হাজার ৫৫০ জনের সোয়াবের নমুনা পরীক্ষা করা হয়। এই নিয়ে সেরাজ্যে মোট ১ কোটি ৬৬ লত্র ৮৬ হাজার ৮৮০ জনের সোয়াবের নমুনা পরীক্ষা করা হয়েছে সেরাজ্যে।

English summary
Maharashtra reported 10,216 new coronavirus cases on Friday, highest single-day cases in 5 months
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X