• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহারাষ্ট্রে চাপা ক্ষোভের আগুন ধিক ধিক করে জ্বলছে! উদ্ধবের শপথের আগে অজিত শিবির কোনপথে হাঁটছে

তিনি বলেছেন, 'আমি এনসিপির সঙ্গে ছিলাম, আছি থাকব '। এমনকি বিজেপির সঙ্গে গাঁটছড়া বেঁধে যখন কিছুদিন আগে তিনি উপমুখ্যমন্ত্রী হিসাবে সরকার গড়ে কাকা শরদ শিবির ছেড়ে বেরিয়ে আসেন তখনও তিনি জানিয়েছিলেন 'শরদ পাওয়ারই আমার নেতা'। আর মহারাষ্ট্রে একমাস ধরে ফিল্মি চিত্রনাট্যের পর আজ শিবসেনার উদ্ধব ঠাকরের শপথ নেওয়ার দিন। এমন এক দিনে, পুনের একাধিক জায়গায় অজিত পাওয়ারের সমর্থকরা জানান দিয়ে দিলেন এনসিপির মধ্যে ক্ষোবের আগুন আজও ধিক ধিক করে জ্বলছে।

পুনে অজিতের সমর্থনে পোস্টার

পুনে অজিতের সমর্থনে পোস্টার

পুনের বারামতি বিধানসভা আসন অজিত শিবিরের আঁতুর ঘর। সেখান থেকে এনসিপির সেকেন্ড ইন কমান্ড অজিত পাওয়ার বিপুল ভোটে জয় লাভ করেন। আর পুনের বারামতি জুড়ে এবার পোস্টার পড়তে শুরু করেছে অজিত পাওয়ারকে মুখ্যমন্ত্রী করার উদ্দেশে।

উদ্ধবের শপথের আগে অজিতকে সমর্থনে পোস্টার

উদ্ধবের শপথের আগে অজিতকে সমর্থনে পোস্টার

আজ যখন , মুম্বইয়ের শিবাজি পার্কে এক বর্ণাঢ্য অনুষ্ঠানে শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে শপথ নিতে উঠবেন ,ঠিক তার আগে পুনে জুড়ো এনসিপি সমর্থকরা আওয়াজ তোলেন অজিত পাওয়ারকে আসন দেওয়ার সপক্ষে।

৭৮ ঘণ্টার মধ্যে 'তাসের ঘরে' ভাঙন

৭৮ ঘণ্টার মধ্যে 'তাসের ঘরে' ভাঙন

২৩ নভেম্বর রাতে নাটকীয় ভঙ্গিতে মহারাষ্ট্রে সরকার গড়বে বলে বিজেপি ও এনসিপির অজিত পাওয়ার গোষ্ঠী হাত মিলিয়ে রাজ্যপালের দ্বারস্থ হয়। সেখানে মুখ্যমন্ত্রী হিসাবে ফড়নবীশ ও উপ মুখ্যমন্ত্রী হিসাবে অজিত পাওয়ারের শপথ পাঠ হয়। আর ঠিক তার ৭৮ ঘণ্টারব মধ্যে অজিত পাওয়ার পদ থেকে ইস্তফা দেনয জানিয়ে দেন ব্যক্তিগত কারণে সুপ্রিম কোর্টের রায়ের পর তিনি আর এই পদে থাকতে চাননা। ততক্ষণে মহারাষ্ট্র রাজনীতির পট পরিবর্তন হয়ে গিয়েছে। এনসিপি-কংগ্রেস-শিবসেনা জোট উপযুক্ত সংখ্যক বিধায়ক পেশ করে সরকার গঠনের পথ ধরে নিয়েছে। এমন সময় ফের একবার এনসিপির কাকা শরদের শিবিরে ফিরে যান ভাইপো অজিত ।

এনসিপির পরিষদীয় দলের নেতা হিসাবে বাদ পড়েন অজিত

এনসিপির পরিষদীয় দলের নেতা হিসাবে বাদ পড়েন অজিত

এর আগে ,এনসিপি পার্টির পরিষদীয় দলের নেতার পদ থেকে সরিয়ে দেওয়া হয় অজিত পাওয়াকে। তারপর থেকে অজিতকে ঘিরে এনসিপির মধ্যে অষন্তোষ থাকলেও, শরদ কন্য়া তথা অজিতের খুড়তুতো বোন এনসিপি নেত্রী সুপ্রিয়া সুলে জানিয়ে দেন দাদাকে ঘরে পেয়ে তাঁরা খুশি। কিন্তু এই অধ্যায়ের পরও যেভাবে পুনেতে গতকাল থেকে পোস্টার পড়ছে অজিতের সমর্থনে তাতে জল্পনা থেকেই যাচ্ছে।

English summary
Maharashtra Power row continues, Ajit Power supporters wants him as CM
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X