India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এবার শিন্ডের ক্যাম্পে হানা, গুয়াহাটি যাচ্ছে উদ্ধবের প্রতিনিধিরা

Google Oneindia Bengali News

মহারাষ্ট্রে রাজনৈিতক অচলাবস্থা কাটাতে এবার ময়দানে নামলেন উদ্ধব ঠাকরের অনুগামীরা। সূত্রের খবর উদ্ধবের অনুগামীরা গুয়াহাটি যাচ্ছেন। যে হোটেলে রাখা হয়েছে বিদ্রোহী বিধায়কদের সেখােন ২০ জনের রুম বুকিং করা হয়েছে। এদিকে আবার উদ্ধব ঠাকরের অনুগামীরা দাবি করেছেন শিন্ডের শিবিরে থাকা ২০ জন বিদ্রোহী বিধায়ক যোগাযোগ করেছেন তাঁদের সঙ্গে। তাতে আরও নতুন করে জল্পনা তৈরি হয়েছে।

শিন্ডের ক্যাম্পে হানা

শিন্ডের ক্যাম্পে হানা

শিন্ডের ক্যাম্পে হানা দিতে চলেছেন উদ্ধবের অনুগামীরা। তাঁরা গুয়াহাটি যাচ্ছেন বলে খবর। যেখানে শিন্ডে তাঁর দলবল নিয়ে রয়েছেন সেখানেই ২০টি রুম বুক করা হয়েছে। সেই হোটেলেই উদ্ধবের দূতরা গিয়ে উঠবেন বলে মনে করা হচ্ছে। এদিকে আবার শোনা যাচ্ছে মহারাষ্ট্রের উচ্চ শিক্ষামন্ত্রী উদয় সামন্ত যোগ দিয়েছেন শিন্ডের শিবিরে। তিনি ইতিমধ্যেই নাকি গুয়াহাটিতে পৌঁছে গিয়েছেন। এই নিয়ে অষ্টম মন্ত্রী যিনি শিন্ডের শিবিরে যোগ দিলেন।

বিদ্রোহীদের বিশেষ নিরাপত্তা

বিদ্রোহীদের বিশেষ নিরাপত্তা

বিদ্রোহী শিবসেনা বিধায়কদের বিশেষ নিরাপত্তা দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে। কেন্দ্রের তরফে ঘোষণা করা হয়েছে শিবসেনার বিদ্রোহী ১৫ জন বিধায়ককে ওয়াই প্লাস ক্যাটাগোরির নিরাপত্তা দেবে কেন্দ্র। তারপরেই বিজেপির মদত নিয়ে সরব হয়েছে শিবসেনা। আগে থেকেই সঞ্জয় রাউত দাবি করেছিলেন বিদ্রোহী শিবসেনা বিধায়কদের মদত দিচ্ছে বিজেপি। জোর করে কয়েকজন শিবসেনা বিধায়ককে আটকে রাখা হয়েছে। কেন্দ্রের এই নিরাপত্তা দেওয়ার কথা ঘোষণা হওয়ার পরেই বিজেপি যোগ আরও স্পষ্ট হয়েছে।

চাপ বাড়াচ্ছে শিবসেনা

চাপ বাড়াচ্ছে শিবসেনা

গতকাল শিবসেনার এগজিকিউটিভ কমিটির বৈঠকের পর থেকে আগ্রাসী হয়ে উঠেছেন উদ্ধব ঠাকরে। তিনি কড়া বার্তা দিয়েছেন বিদ্রোহীদের। এদিকে আজ আবার আদিত্য ঠাকরে হুঁশিয়ারি দিয়ে বলেছেন, যাঁরা বিশ্বাসঘাতকতা করছে তাঁেদর দল ফিরিয়ে নেবে না। এই নিয়ে প্রবল টানাপোড়েন শুরু হয়ে গিয়েছে শিবসেনা শিবিরে। এদিকে আবার একনাথ শিন্ডে নিজের দলের নাম দিয়েছেন শিবসেনা বালাসাহেব। তাই নিয়ে আবার হুঁশিয়ারি দিয়েছেন উদ্ধব ঠাকরে। বালা সাহেবের নাম যেন শিন্ডের দল ব্যবহার না করে তার হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

বিদ্রোহীদের পরিবারের নিরাপত্তা প্রত্যাহার

বিদ্রোহীদের পরিবারের নিরাপত্তা প্রত্যাহার

এদিকে বিদ্রোহীদের পরিবারের নিরাপত্তা প্রত্যাহার করে নিয়েছে মহারাষ্ট্র সরকার। এই নিয়ে তুমুল অশান্তি শুরু হয়েছে। শিন্ডে তড়িঘড়ি চিঠি লিখেছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীকে। তিনি জানিয়েছেন শিবসেনার বিদ্রোহী বিধায়কদের পরিবারের নিরাপত্তা প্রত্যাহার করে নেওয়ায় উদ্বেগে রয়েছেন তাঁরা। পরিবারের নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন তাঁরা। তাঁদের পরিবারের উপর কংগ্রেস এবং এনসিপির গুণ্ডারা হামলা চালাতে পারে বলে দাবি করা হয়েছে চিঠিতে। আর সেটা হলে দায়ি থাকবেন উদ্ধব ঠাকরে, সঞ্জয় রাউত এবং শরদ পাওয়ার।

আরও জটিল মহারাষ্ট্রের রাজনীতি, মুখ্যমন্ত্রীর সঙ্গে যোগাযোগ বিদ্রোহী শিবিরের ২০ জন বিধায়কের! দাবি সূত্রের আরও জটিল মহারাষ্ট্রের রাজনীতি, মুখ্যমন্ত্রীর সঙ্গে যোগাযোগ বিদ্রোহী শিবিরের ২০ জন বিধায়কের! দাবি সূত্রের

English summary
Uddhav Thakery Faction will visis Guwahati
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X