• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'শক্তির উৎস শিবসেনাই', ফিরে আসার বার্তা দিয়ে আস্থা ভোটের আগে ফের হুঙ্কার রাউতের

Google Oneindia Bengali News

হার নিশ্চিত জেেনও দমতে রাজি নন সঞ্জয় রাউত। শিবসৈিনকের তেজ ধরে রেখেই ফের বিদ্রোহীদের বার্তা দিয়েছেন তিনি। সঞ্জয় রাউত হুঁশিয়ারি দিয়ে বলেছেন, শিবসেনাই শক্তির উৎস। ফের ফিরে আসবে। হাল ছাড়াতে নারাজ রাউত। প্রসঙ্গত আগামিকাল তাঁকে তলব করেছে ইডি। কিন্তু তিিন হাজিরা দেবেন না তিনি। ঠাকরে শিবিরের উপরে চাপ বাড়াতেই সঞ্জয় রাউতকে তলব করে ইডি। এমনই মনে করছে রাজনৈতিক মহল।

হুঁশিয়ারি রাউতের

হুঁশিয়ারি রাউতের

ফের ফুঁসে উঠলেন সঞ্জয় রাউত। পরাজয় অবশ্যম্ভাবী জেনেই েনভার আগে শেষবার জ্বলে ওঠার মতই ফুঁসে উঠলেন তিনি। মারাঠা রক্ত আবারও জ্বলে উঠল শিবসৈিনকের আদর্শে। সঞ্জয় রাউত রীতিমত হুঙ্কার দিয়ে বলেছেন শিবসেনাই শক্তির উৎস। ফের ফিরে আসবেন তাঁরা। বিজেপির অনৈতিক রাজনীতিতে যে তাঁরা ভেঙে জাননি সেই বার্তা দিয়ে গেলেন তিিন। সঞ্জয় রাউত বলেছেন শক্তির আধার শিবসেনা। শিবসেনার জন্ম হয়নি কোনও শক্তি থেকে। শক্তির জন্ম হয়েছে শিবসেনা থেকে। এটাই ছিল বালা সাহেবের মূল মন্ত্র।

মুখ্যমন্ত্রী পদ থেকে পদত্যাগ উদ্ধবের

মুখ্যমন্ত্রী পদ থেকে পদত্যাগ উদ্ধবের

বিেজপির ষড়যন্ত্রের কাছে মাথা নোয়াতে বাধ্য হয়েছেন উদ্ধব ঠাকরে। গতকাল রাতে মুখ্যমন্ত্রী পদ থেকে পদত্যাগ করেন উদ্ধব। পদত্যাগ করার সময় বেশ মর্মাহত দেখাচ্ছিল তাঁকে। ঘনিষ্ঠরাই তাঁর সঙ্গে প্রতারণা করল বলে দুঃখ প্রকাশ করেছেন উদ্ধব ঠাকরে। শিন্ডে উদ্ধবের মন্ত্রিসভার গুরুত্বপূর্ণ মন্ত্রী ছিলেন। তাঁকে গুরুত্বপূর্ণ মন্ত্রকের দায়িত্ব দেওয়া হয়েছিল। কিন্তু সেই শিন্ডেই যে আগাড়ি সরকারর পতনের মূল চাবিকাঠি হবে বিজেপির সেটা আঁচ করতে পারেননি উদ্ধব ঠাকরে।

আজই আস্থা ভোট

আজই আস্থা ভোট

আজই উদ্ধবকে আস্থা ভোট দিয়ে সংখ্যা গরিষ্ঠতা প্রমাণ করতে হবে। কিন্তু উদ্ধবের যে পর্যাপ্ত সংখ্যা নেই সেটা আগে থেকেই জানে বিজেপি। সেকরণে গতকল উদ্ধব ঠাকরের পদত্যাগের পর থেকে বিজেপি শিবির উল্লাস শুরু হয়ে গিয়েছে। বিজেপি বিধায়করা মিষ্টি মুখ করছেন সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও এবং ছবি ভাইরাল হয়েছে। উদ্ধব ঠাকরে গতকল পদত্যাগ করে শিবসেনা সমর্থকদের বলেছেন এবার তঁারা ঠিক করুন কে শিবসেনাকে এগিয়ে নিয়ে যাবে। তিনি সংখ্যার দৌড়ে সামিল হতে চাননা বলে বার্তা দিয়েছেন। উদ্ধব ঠাকরে বলেছেন যেখানে আমার িনজের সহকর্মী আমার বিরুদ্ধে দাঁড়িয়েছেন সেখানে এই দৌড়ে তিিন সামিল হতে চান না।

সঞ্জয় রাউতকে তলব

সঞ্জয় রাউতকে তলব

সঞ্জয় রাউতকে চাপে ফেলতে চরম রাজনৈতিক সংকটের মধ্যে শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতকে তলব করে ইডি। একমাত্র সঞ্জয় রাউতই প্রথম থেকে উদ্ধব ঠাকরের পাশে থেকেছেন। বিজেপির সরকার ফেলার চক্রান্ত তিিনই প্রথম আঁচ করেন। এবং প্রকাশ্যে বিজেপির বিরুদ্ধে ফুঁসে উঠেছিলেন রাউত। তাঁচে চাপে রাখতে ইডি তলব করা হলে দমতে রাজি নন রাউত। তিনি এক জুলাই ইডি হাজিরা দেবেন না বলে স্পষ্ট জািনয়ে দিয়েছেন।

সরকার গঠন নিয়ে তুঙ্গে তৎপরতা শিন্ডে শিবিরে, আজই রাজ্যপালের সঙ্গে দেখা করার সম্ভাবনাসরকার গঠন নিয়ে তুঙ্গে তৎপরতা শিন্ডে শিবিরে, আজই রাজ্যপালের সঙ্গে দেখা করার সম্ভাবনা

English summary
Sansay Raut again Target Shi Sena Rebels
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X