মহিলা পুলিশ অফিসারকে অপহরণ খোদ পুলিশ ইন্সপেক্টরের, চাঞ্চল্য এই পুলিশ স্টেশনে

  • Posted By:
Subscribe to Oneindia News

এক মহিলা পুলিশ অফিসারকে অপহরণের দায়ে গ্রেফতার হল এক পুলিশ ইন্সপেক্টর। মহারাষ্ট্রের নভি মুম্বই পুলিশ স্টেশনের এই ঘটনায় তাজ্জব অনেকেই। ঘটনার দায়ে অভিযুক্ত পুলিশ কর্মী অভয় কুরুন্দকারকে গ্রেফতার করেছে পুলিশ। যদিও এখনও খোঁজ পাওয়া যায়নি অপহৃতার।

মহিলা পুলিশ অফিসারকে অপহরণ খোদ পুলিশ ইন্সপোক্টরের, চাঞ্চল্য এই পুলিশ স্টেশনে

প্রাথমিক পুলিশি তদন্তে জানা গিয়েছে , অপহৃত মহিলা পুলিশ অফিসার অশ্বিনী রাজু গোড়ের সঙ্গে সম্পর্কে লিপ্ত ছিল অভিযুক্ত পুলিশ ইন্সপেক্টর অভয়। ৩৭ বছরের অশ্বিনীকে সে বিয়ে করবে বলেও প্রতিশ্রুতি দেয় বলে খবর। এরপর গত এপ্রিল মাস থেকে নিখোঁজ হন অশ্বিনী। তবে এর আগে রয়েছে আরও কিছু ঘটনা।

২০০৫ সালে রাজু গোড়ে নামে এক ব্যাক্তিকে বিয়ে করেন অশ্বিনী, তাংদের একটি মেয়েও রয়েছে। এরপর মহারাষ্ট্র পুলিশ সার্ভিস কমিশনে ২০০৭ সালে চাকরির সুযোগ পান অশ্বিনী। কর্মসূত্রেই অভয়ের সঙ্গে তাঁর আলাপ। এরপর অভয়ের সঙ্গে সম্পর্কের কথা অশ্বিনীর স্বামী জানতে পারাতে , স্বামীকে ছাড়াই থাকতে শুরু করেন অশ্বিনী। এরপরই অভয়ের দেওয়া বিয়ের প্রতিশ্রুতিকে নিয়ে অশ্বিনী ও অভয়ের ঝামেলা হতে থাকে। অভয় তাঁকে মারধর করে বলেও অভিযোগ ওঠে।

এরপরই এপ্রিল মাস থেকে খোঁজ পাওয়া যায়নি অশ্বিনীর। পুলিশে অভিযোগ জানানোর পর অভয়কে গ্রেফতার করা হলেও, অশ্বিনী কোথায় কেউ জানে না। অশ্বিনীর পরিবারের দাবি, তাঁকে হত্যা করেছে অভয়।

English summary
Maharashtra's Navi Mumbai police on Thursday arrested a police inspector - Abhay Kurundkar - attached with the Thane Rural police, for allegedly kidnapping a female colleague.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.