• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংক্রমণের নিরিখে সর্বাধিক বিপদ্দজনক অবস্থায় মহারাষ্ট্র

  • |

দেশে করোনা পরিস্থিতি ক্রমেই আরও উদ্বেগজনক হয়ে উঠছে। বিশ্বে ইতিমধ্যেই আক্রান্তের সংখ্যা ১৫ লাখ ছাড়িয়েছে। ভারতেও গত ২৪ ঘন্টায় রেকর্ড সংখ্যক বৃদ্ধি পেয়েছে আক্রান্তের সংখ্যা। দেশের সমস্ত রাজ্য গুলির মধ্যে মহারাষ্ট্রের অবস্থা ক্রমেই আরও খারাপ হয়ে যাচ্ছে বলে জানা যাচ্ছে।

ভারতের করোনা পরিস্থিতি

ভারতের করোনা পরিস্থিতি

সম্প্রতি প্রকাশিত কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার মন্ত্রণালয়ের দ্বারা প্রকাশিত তথ্য অনুযায়ী, ভারতে গত ২৪ ঘণ্টায় করোনার জেরে মৃত্যু হয়েছে ১৩২ জনের। গত একদিনে ৫৬০৯ জনের শরীরে নতুন করে মিলেছে করোনার হৃদিশ। দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১১২৩৫৯ জন ।এরমধ্যে ৬৩৬২৪টি অ্যাকটিভ কেস। এখনও পর্যন্ত করোনার জেরে দেশে মোট মৃত্যু হয়েছে ৩৪৩৫ জনের।

সুস্থতার দিকে এগিয়ে ভারত

সুস্থতার দিকে এগিয়ে ভারত

ভারতে সুস্থতার হার ও উল্লেখযোগ্য ভাবে বৃদ্ধি পেয়েছে। সুস্থতার হার ৪০.৩ শতাংশ বৃদ্ধি পেয়েছে, এছাড়াও গত ৪ দিন দেশে মৃত্যুর হার অপরিবর্তিত আছে। দেশে ইতিমধ্যেই করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩০০২ জন।

কঠিন অবস্থায় মহারাষ্ট্র

কঠিন অবস্থায় মহারাষ্ট্র

দেশে সর্বাধিক ক্ষতিগ্রস্ত রাজ্য মহারাষ্ট্র। এখানে টানা ৪ দিন ধরে রোজ ২০০০ এর ও বেশি মানুষ নতুন করে আক্রান্ত হয়েছেন। যা গোটা দেশের আক্রান্তের নিরিখে প্রায় ২২ শতাংশ। মহারাষ্ট্রে গত ৪ দিনে আক্রান্তের সংখ্যা প্রায় ৮,৫৯১। মহারাষ্ট্রে মোট আক্রান্তের সংখ্যা ৩৯২৯৭ জন। মৃত্যু হয়েছে ১৩৯০। সুস্থ হয়েছেন ১০ হাজারের বেশি মানুষ।

দেশ ও অন্যান্য রাজ্য

দেশ ও অন্যান্য রাজ্য

মহারাষ্ট্রের পর দ্বিতীয় ক্ষতিগ্রস্ত রাজ্য তামিলনাড়ু। এখানে নতুন করে আক্রান্ত হয়েছে ৭৪৩ জন।১৩ হাজার ছাড়িয়েছে তামিলনাড়ুর করোনা আক্রান্তের সংখ্যা। মৃত ৮৮। গুজরাতে করোনা আক্রান্তের সংখ্যা ১২৫৩৯ জন। মৃত ৭৪৯ জন।

আম্ফানের ধ্বংসলীলা: স্কুলের ছাদ উড়ে যাওয়া থেকে ইছামতীর ফুঁসে ওঠা! ক্যামেরাবন্দি ভয়ঙ্কর দৃশ্য

English summary
Maharashtra is at the top in terms of coronavirus infection in all over the country
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X