• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতে বিগত দুদিনেই ডাবল করোনা আক্রান্ত! মহারাষ্ট্রে উদ্বেগ বাড়িয়ে সংখ্যাটা ৭৪

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মহারাষ্ট্রে ব্যাপক আকারে বৃদ্ধি পেয়েছে। মাত্র দুদিনেই করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা এক লাফে ৭৪-এ পৌঁছে গিয়েছে মহারাষ্ট্রে। একইসঙ্গে আরও একজনের মৃত্যুর খবর মিলেছে এই রাজ্য থেকে। সব মিলিয়ে পশ্চিমমের এই রাজ্যের পরিস্থিতি ভয়ঙ্কর রূপ নিচ্ছে। গত ২৪ ঘণ্টায় আরও কয়েকটি কেস পাঠানো হয়েছে পরীক্ষায়।

ভারতে বিগত দুদিনেই ডাবল করোনা আক্রান্ত! মহারাষ্ট্রে উদ্বেগ বাড়িয়ে সংখ্যাটা ৭৪

রবিবার মহারাষ্ট্রের মুম্বাইয়ে ৬৩ বছর বয়সী এক রোগীর মৃত্যুর খবর মিলেছে কোভিড-১৯ এর জেরে। ওই ব্যক্তির শরীরে করোনা ভাইরাস ইতিবাচক মিলেছিল। সেইসঙ্গে ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ এবং ইস্কেমিক হার্ট ডিজিজের দীর্ঘস্থায়ী ইতিহাস ছিল বলে স্বাস্থ্য দফতর সূত্রে জানানো হয়েছে। শনিবার গভীর রাতে তাঁর গভীর শ্বাসকষ্ট শুরু হয়।

শেষপর্যন্ত মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। গত ১৭ মার্চ রাজ্যের প্রথম শিকার হল ৬৩ বছর বয়সী এক ব্যক্তি। দুবাইতে তাঁর বিদেশ ভ্রমণের ইতিহাস ছিল।

রবিবার পর্যন্ত ভারতে নভেল করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৪১। তার মধ্যে শুধু মহারাষ্ট্রেই আক্রান্তের সংখ্যা ৭৪। এছাড়া কেরালা, কর্ণাটক, উত্তরপ্রদেশেও বাড়ছে এই সংখ্যা। বাংলাতেও উদ্বেগ বাড়ছে। এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা বাংলায় ৪। মোদীর ডাকা ডনতার কার্ফুর মধ্যেও পরিসংখ্যান কিন্তু উদ্বেগ বাড়িয়েই চলেছে। মাত্র দুদিনেই প্রায় দ্বিগুণ হয়ে গিয়েছে আক্রান্তের সংখ্যা।

করোনা ভাইরাসের ছোবলে এবার মৃত্যু বাংলার পাশের রাজ্যে!

English summary
Maharashtra has witnessed a huge rise in the novel coronavirus positive cases. A total number of confirmed cases jumped to 74 in Maharashtra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X