• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার সব মৃতের অ্যান্টিজেন টেস্ট, সিদ্ধান্ত মহারাষ্ট্র সরকারের

এবার থেকে মহারাষ্ট্রের সরকারি হাসপাতালে যেসব মৃতদেহ আনা হবে, তাদের ক্ষেত্রে কোভিড পরীক্ষার জন্য র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হবে। মহারাষ্ট্র সরকারের নতুন নির্দেশিকায় এমনটাই বলা হয়েছে। মৃতদেহগুলি দ্রুত পরিবারের হাতে তুলে দিতেই এই ব্যবস্থা।

মরণ কালে হরি নাম! পুরোহিতদের ভাতা দেওয়ার ঘোষণা নিয়ে মমতাকে আক্রমণ রাহুলের

দেশে মহারাষ্ট্রের অবস্থা সব থেকে খারাপ

দেশে মহারাষ্ট্রের অবস্থা সব থেকে খারাপ

করোনা সংক্রমণে দেশে মহারাষ্ট্রের অবস্থা সব থেকে খারাপ। সোমবার পর্যন্ত সেখানে ১০ লক্ষের বেশি আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ২৯১১৪ জনের। মুম্বই, পুনে, থানেতে মৃত্যু হয়েছে, ৮১০৯, ৪৭৫৪ এবং ৪১৩৪ জনের। যেসব জেলাগুলিতে ১ হাজারের বেশি মৃত্যু হয়েছে, সেগুলি হল জলগাঁও, নাসিক, নাগপুর।

অনেককেই হাসপাতালে আনা হচ্ছে মৃত অবস্থায়

অনেককেই হাসপাতালে আনা হচ্ছে মৃত অবস্থায়

হাসপাতালের মর্গগুলিও পরিপূর্ণ। সাশুন জেনারেল হাসপাতালে যেখানে প্রতিদিন ৪০ থেকে ৫০ জনের মৃত্যু হচ্ছে, তার মধ্যে ১৫ জনকে আনা হচ্ছে মৃত অবস্থায়। নাগপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রতিদিন মৃত্যু হচ্ছে ৩০ থেকে ৩৫ জনের। আর হাসপাতালে মৃত অবস্থায় আনা হচ্ছে কমপক্ষে ১০ জনকে।

মৃতদেহের অ্যান্টিজেন পরীক্ষা

মৃতদেহের অ্যান্টিজেন পরীক্ষা

করোনা সংক্রমণ বেশি হওয়ার কারণে, এবার মৃতদেহের অ্যান্টিজেন টেস্ট করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যাতে ফলাফল ১ ঘন্টার মধ্যেই জানা যায়।

মৃতদেহের অন্য পরীক্ষাও করা হবে

মৃতদেহের অন্য পরীক্ষাও করা হবে

যদি কোনও ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে মারা যান, তাহলে তাঁর কোনও রকমের পোস্টমর্টেম করা হবে না। অন্যদিকে যদিও কোনও মৃত ব্যক্তির অ্যান্টিজেন টেস্টে জানা যায়, তিনি করোনা নেগেটিভ, তাহলে মৃত্যুর কারণ জানতে অন্য পরীক্ষাও করা হবে।

English summary
Maharashtra Govt has decided to make antigen test on dead bodies.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X