• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহারাষ্ট্র সরকার গঠন বিতর্ক: খবর শুনে অসুস্থ নামী অধ্যাপক! এরপর কী ঘটে যায়

  • |

২৪ নভেম্বরের শনিবার গোটা দেশ দেখেছে আরও এক চূড়ান্ত চাঞ্চল্যকর রাজনৈতিক নাটক। শরদ পাওয়ারের ভাইপো অজিত, বৃহস্পতিবার মধ্যরাতেও মহারাষ্ট্রের সরকার গঠন নিয়ে এনসিপি-শিবসেনার রুদ্ধদ্বার বৈঠকে হাজির ছিলেন। আর তার ৪৮ ঘণ্টা কাটতে না কাটতেই কাকা শরদের এনসিপি ছেড়ে বেরিয়ে বিজেপির সঙ্গে মিলে মহারাষ্ট্রে সরকার গঠনের জমি শক্ত করে ফেললেন অজিত। এমন চূড়ান্ত নাটকীয় পরিস্থিতি মহারাষ্ট্রের সাধারণ মানুষের মনেও যে প্রভাব ফেলেছে , তা বলাই বাহুল্য।

মহারাষ্ট্র সরকার গঠন বিতর্ক: খবর শুনে অসুস্থ নামী অধ্যাপক! এরপর কী ঘটে যায়

দেশের একাধিক সংবাদপত্র শুক্রবারই শিরোনামে লিখে ফেলে, ' উদ্ধবই হচ্ছেন মহারাষ্ট্রের মুখ্য়মন্ত্রী '। ২৪ ঘণ্টা পার হতেই সেই শিরোনামের হিসাব বদলাতে শুরু করে। এদিকে, শনিবার সকালে নিউজ চ্যানেলগুলি খুললেই দেখা যায় একের পর এক খবর 'ব্রেকিং'। আর সেখানেই বলা হয়, চূড়ান্ত ক্লাইম্যাক্সের অপেক্ষায় এখন মহারাষ্ট্র। কারণ এনসিপির বিক্ষুব্ধ ২৯ জন বিধায়ক যোগ দিয়েছেন বিজেপির সঙ্গে। এমন খবর দেখেই মহারাষ্ট্রের গড়চন্দৌর কলেজের অধ্যাপক জাহির সইদ অসুস্থ হয়ে পড়েন।

প্রসঙ্গত, অসুস্থতার পরই অধ্যাপক ছুটির জন্য আবেদন করেন। তবে তা নাকচ হয়ে যায়। এমন রাজনৈতিক নাটকীয়তায় অসুস্থতার কথা নিজেই ওই অধ্যাপক জানিয়ে দেন সোশ্যাল মিডিয়ায়। যে পোস্টটি ক্রমাগত ভাইরাল হয়ে যায়।

English summary
Maharashtra Government Formation row, professor went on shock watching news .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X