India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'বিদ্রোহী' শিন্ডে গ্রুপের কত বিধায়ক যোগাযোগ রাখছে! সংখ্যা ফাঁস মুখ্যমন্ত্রী পুত্রে'র

Google Oneindia Bengali News

Maharashtra political crisis: প্রতি পদক্ষেপে মহারাষ্ট্রজুড়ে নাটক! ইতিমধ্যে মহারাষ্ট্রে সংখ্যাগরিষ্ঠতা হারিয়েছে উদ্ধব ঠাকরে। এই অবস্থায় নাকি একাধিকবার পদত্যাগ করতে গেলেও তা আটকে দেন এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ার। আর এর মধ্যেই আরও এক বিধায়ক আজ মঙ্গলবার শিন্ডে শিবিরে যোগ দিতে পারেন। এমনটাই খবর।

আর এর মধ্যেই আদিত্য ঠাকরের মন্তব্যে শুরু হয়েছে নয়া জল্পনা। আর এই জল্পনা সামনে আসার পরেই জানা যাচ্ছে, গুয়াহাটিতে হোটেল বুকিং আরও কয়েকদিন বাড়ানো হয়েছে।

১৫ থেকে ২০ জন বিধায়ক তাঁদের সঙ্গে যোগাযোগ রাখছে

১৫ থেকে ২০ জন বিধায়ক তাঁদের সঙ্গে যোগাযোগ রাখছে

আদিত্য বলেন, ১৫ থেকে ২০ জন বিধায়ক তাঁদের সঙ্গে যোগাযোগ রাখছে। তাঁরা সবাই শিন্ডে শিবিরে এই মুহূর্তে রয়েছেন বলেও দাবি করেছেন তিনি। সোমবার রাতে সাংবাদিকদের মুখোমুখি হন আদিত্য ঠাকরে। সেখানে তাঁর দাবি, বিদ্রোহী শিবিরে থাকা অন্তত ১৫ থেকে ২০ বিধায়ক তাঁদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছে। এমনকি তাঁদের যাতে গুয়াহাটি থেকে মুম্বই ফেরানো সেই বিষয়েও আবেদন করেছেন বলেও দাবি মুখ্যমন্ত্রী-পুত্রের। বলে রাখা প্রয়োজন, এর আগে একাধিকবার সেনা মুখপাত্র সঞ্জয় রাউত এহেন দাবি করেছেন। এবার আদিত্যের মুখেও একই দাবি ঘিরে বাড়ছে রহস্য।

লাখ এবং কোটি টাকা ঢালা হয়েছে

লাখ এবং কোটি টাকা ঢালা হয়েছে

আদিত্য বলেন, বিধায়কদের পিছনে লাখ এবং কোটি টাকা ঢাকা হয়েছে। কেন্দ্রীয় এজেন্সির ভয় দেখিয়েই এহেন কাজ করা হয়েছে বলেও দাবি। তবে মহারাষ্ট্রে এমভিএ সরকার রাজ করবে বলেও দাবি করেছেন শিবসেনা বিধায়ক। এমনকি দিল্লিতেও আমরা রাজ করব বলেও চাঞ্চল্যকর দাবি তাঁর। আদিত্যের দাবি, মুখ্যমন্ত্রী ঠাকরে যখন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন সেই সময় বিধায়কদের পিছনে মোটা অঙ্কের টাকা খরচ করা হয়। কার্যত একই অভিযোগ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

হুঁশিয়ারি দিতেও শোনা যায় আদিত্য ঠাকরেকে

হুঁশিয়ারি দিতেও শোনা যায় আদিত্য ঠাকরেকে

সোমবার কার্যত বিদ্রোহী বিধায়কদের হুঁশিয়ারি দিতেও শোনা যায় আদিত্য ঠাকরেকে। বলেন, ক্ষমতা থাকলে পদত্যাগ করে ফের একবার ভোটের ময়দানে দাঁড়ান। পাশাপাশি আক্ষেপের সুরও এদিন শোনা যায় মুখ্যমন্ত্রী-পুত্রের মুখে। তাঁর দাবি, একজন মুখ্যমন্ত্রী যখন দিন-রাত কাজ করছেন সেই সময় তাঁর পিছনে ষড়যন্ত্র তৈরি করা হচ্ছে। তবে শিন্ডে নাটক করছেন বলেও মন্তব্য বিধায়কের। তাঁর দাবি, ওনাকে মুখ্যমন্ত্রী পদের জন্যেও অফার করা হয়েছিল। কিন্তু তিনি নাটক করছেন, মন্তব্য মন্ত্রীর।

মুখ্যমন্ত্রী পদ যাওয়া এখন সময়ের অপেক্ষা

মুখ্যমন্ত্রী পদ যাওয়া এখন সময়ের অপেক্ষা

বলে রাখা প্রয়োজন, অসম থেকে গুয়াহাটি আসতে পারেন অন্তত শিন্ডের দুই বিধায়ক। আর এরপরেই অনাস্থা ডাকা হতে পারে বলে জানা যাচ্ছে। তবে এর আগে দুবার নাকি মুখ্যমন্ত্রী পদ ছাড়তে চেয়েছিলেন উদ্ভব ঠাকরে। তাঁকে আটকান পাওয়ার। তবে সংখ্যাগরিষ্ঠতা হারানোয় ঠাকরের মুখ্যমন্ত্রী পদ যাওয়া এখন সময়ের অপেক্ষা।

English summary
Maharashtra crisis, 20 MLAs from camp of eknath shinde may return, claims aditya Thackeray
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X