• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিহার ভোটে কোমর বেঁধে নামছে শিবসেনাও! শীঘ্রই প্রচারে আসছেন সেনা প্রধান উদ্ভব ঠাকরে

  • |

ক্রমেই চড়ছে বিহার নির্বাচনের পারদ। এবার ইতিমধ্যেই এনডিএ জোটের দুই প্রধান শরিক বিজেপি ও জেডিইউ তাদের চূড়ান্ত প্রার্থী তালিকাও প্রকাশ করেছে। এমতাবস্থায় শিবসেনা শিবিরে অক্সিজেন যোগাতে বিহারে আসছেন সেনা প্রধান তথা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে। আসন্ন বিহার বিধানসভা নির্বাচনে সেনা শিবির থেকে যে সমস্ত প্রার্থীরা দাঁড়াচ্ছেন তাদের হয়ে তিনি প্রচারেও অংশ নেবেন বলে জানা যাচ্ছে।

বিহার ভোটে কোমর বেঁধে নামছে শিবসেনাও! শীঘ্রই প্রচারে আসছেন সেনা প্রধান উদ্ভব ঠাকরে

ইতিমধ্যেই বৃহঃষ্পতিবার শিবসেনার তরফে বিহারে ভোট উপলক্ষে প্রথম দফায় ২২ জনের প্রার্থী তালিকাও প্রকাশ করা হয়েছে বলে খবর। একইসঙ্গে বাবার পাশাপাশি উদ্ভব পুত্র তথা মহারাষ্ট্রের পর্যটন মন্ত্রী আদিত্য ঠাকরেও বিহারের নির্বাচনী প্রচারে অংশ নেবেন বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, আসন্ন নির্বাচনে ৫০টির কাছাকাছি আসনে প্রতিদ্বন্দ্বীতা করে পারে শিবসেনা। প্রসঙ্গত উল্লেখ মহারাষ্ট্র সরকার গঠন সংক্রান্ত জটিলতা ও মুখ্যমন্ত্রী পদপ্রার্থী সংক্রান্ত বিষয়ে সম্মুখসমরে নামার পর গত বছরই বিজেপির সঙ্গে জোটের বাঁধন ছিন্ন করেন উদ্ভব ঠাকরে।

এদিকে কম সংখ্যক আসনে প্রতিদ্বন্দ্বীতা করলেও বিজেপি সহ কোনও দলকেই এক ইঞ্চিও জমি ছাড়তে চাইছে না শিবসেনা। আগামী সপ্তাহের মধ্যেই সেনা শিবির থেকে একাধিক হেভিওয়েট নেতা যে বিহার নির্বাচন সংক্রান্ত প্রচারে আসছেন তা কার্যত নিশ্চিত। এই তালিকায় রয়েছেন সুভাষ দেশাই, সঞ্জয় রাউত, অনিল দেশাই, বিনায়ক রাউত, অরবিন্দ সাওয়ান্ত, প্রিয়াঙ্কা চতুর্বেদী, রাহুল শেওয়ালে এবং কৃপাল তুমনে মতো সেনা শিবিরের একাধিক প্রথম সারির নেতা।

কলকাতা : পুজো শেষ হলেই করোনার সুনামি হবে! মুখ্যমন্ত্রীকে সতর্ক করে চিঠি চিকিৎসকদের

মোদী শ্রেষ্ঠ নেতা! মমতার রাজ্যে সরকারি কর্মীদের রাজনীতিকরণে সরব রাজ্যপাল

English summary
maharashtra cm uddhav thackeray to campaign for bihar elections campaign for shiv sena candidates
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X