• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাথরাসে যে ঘটনা ঘটেছে তা মহারাষ্ট্রে কখনও বরদাস্ত করা হবে না, উদ্ধবের কড়া মন্তব্যে কীসের গন্ধ

হাথরাসে যে ঘটনা ঘটেছে তা মহারাষ্ট্রে কখনও বরদাস্ত করা হবে না, যোগীর রাজ্যে ধর্ষণের ঘটনা নিয়ে সরাসরি শিবসেনা সুপ্রিমোর এই সুর চড়ানোর ঘটনায় অন্য গন্ধ পাচ্ছেন বিরোধীরা। বিজেপির সঙ্গে শিবসেনার ফাটল যে আরও চওড়া হতে শুরু করেছে তা স্পষ্ট হয়ে গিয়েছে উদ্ধব ঠাকরের এই মন্তব্যে।

উদ্ধবের সমালোচনা

উদ্ধবের সমালোচনা

হাথরাস কাণ্ড নিয়ে সরাসরি যোগী আদিত্যনাথের বিরুদ্ধে সমালোচনার সুর চড়িয়েছেন মহারাষ্ট্রের মু্খ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। তিনি বলেছেন, হাথরাসের মতো ঘটনা কখনও বরদাস্ত করা হবে না মহারাষ্ট্রে। যারা নারীদের বিরুদ্ধে এই ধরনের নারকীয় ঘটনা ঘটিয়ে থাকেন তাঁকে মৃত্যু দণ্ড ছাড়া আর কোনও শাস্তি দেওয়া উচিত নয়। শুধু ধর্ষণ নয় ইভ টিজিং থেকে শুরু করে যৌননির্যাতন, নারীদের বিরুদ্ধে কোনও অপরাধই বরদাস্ত করা হবে না মহারাষ্ট্রে।

 যোগীর পুলিসকে কটাক্ষ

যোগীর পুলিসকে কটাক্ষ

নাম না করে যোগীর পুলিসকে কটাক্ষ করেছেন উদ্ধব ঠাকরে। তিনি বলেছেন পুলিসের প্রতি ভয় থাকা অত্যন্ত জরুরি তবেই এই ধরনের অপরাধ নিয়ন্ত্রণে আনা সম্ভব। পক্ষান্তরে উদ্ধব বুঝিয়ে দিয়েছেন যোগীর রাজ্যে পুলিসকে ভয় পায়না অপরাধীরা। পুলিস আর অপরাধীর সহাবস্থান রয়েছে সেখানে।

রাষ্ট্রপতি শাসনের দাবি

রাষ্ট্রপতি শাসনের দাবি

মহারাষ্ট্রে রাষ্ট্রপতি শাসনের দাবি জানিয়েছেন বিএসপি নেত্রী মায়াবতী। তিনি অভিযোগ করেছেন যোগীর শাসনে রাজ্যে দুরাচার চলছে তাই অবিলম্বে রাষ্ট্রপতি শাসন জারি করা উচিত। হাথরাস কাণ্ডের পর ফের বলরামপুরে একই রকমের নারকীয় ধর্ষণের ঘটনা ঘটেছে।

রাহুল-প্রিয়াঙ্কা গ্রেফতার

রাহুল-প্রিয়াঙ্কা গ্রেফতার

হাথরাস যাওয়ার পথে যমুনা এক্সপ্রেস ওয়েতে রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধীর পথ আটকায় উত্তর প্রদেশ পুলিস। তাঁরা হেঁটে যাওয়ার চেষ্টা করলেও সেখানেও পুলিস পথ আটকায়। রাহুল গান্ধীর সঙ্গে রীতিমত ধস্তাধস্তি শুরু হয় পুলিসের। শেষে তাঁকে গ্রেফতার করে কাছেই একটি গেস্ট হাউসে নিয়ে যাওয়া হয়েছে।

English summary
Maharashtra CM Uddhav Thackeray critisized Hathras case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X