• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহারাষ্ট্রে ফড়নবীশ-রাউত বৈঠক ফের নয়া সমীকরণের ইঙ্গিত দিচ্ছে! বোমা ফাটালেন মারাঠা বিজেপি প্রধান

  • |

শিবসেনা নেতা সঞ্জয় রাউত ও বিজেপি নেতা দবেন্দ্র ফড়নবীশ কয়েকদিন আগেই মুম্বইয়ের অদূরে একটি পাঁচতারা হোটেলে প্রায় এক ঘণ্টা ধরে বৈঠক করেন। এরপর থেকেই মারাঠা রাজনীতিতে জল্পনা শুরু হয়েছে। যদিও দুপক্ষ জানিয়েছে যে তারা অরাজনৈতিক বৈঠকে ছিলেন, তবে এরই মাঝে বিজেপি শিবির বোমা ফাটিয়েছে।

 মহারাষ্ট্রের বিজেপি প্রধানের বার্তা

মহারাষ্ট্রের বিজেপি প্রধানের বার্তা

ফড়নবীশের সঙ্গে রাউতের বৈঠক নিয়ে মহারাষ্ট্রের বিজেপি প্রধান চন্দ্রকান্ত পাটিল এক বিবৃতিতে জানিয়েছেন, ' যখন দুটি আলাদা পার্টির দুজন বড় নেতা মিলিত হন, তখন অবশ্যই রাজনীতি আলোচিত হয়। তাঁরা সেখানে চা , বিস্কিট আলোচনা করতে যাননি। তবে বৈঠকে কোনও ফলাফল বেরিয়ে আসেনি।' যেখানে ফড়নবীশ নিজে বলেছেন, যে বৈঠকটি অরাজনৈতিক, সেখানে মহারাষ্ট্র বিজেপি প্রধানের এই বার্তা অত্য়ন্ত প্রাসঙ্গিক।

বৈঠক সম্পর্কে ফড়নবীশের বার্তা

বৈঠক সম্পর্কে ফড়নবীশের বার্তা

এদিকে, যে শিবসেনা এককালে বিজেপি র চক্ষুশূল ছিল মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর মসনদ ঘিরে, সেই শিবসেনার সঙ্গে বিজেপি নেতা দেবেন্দ্র ফড়নবীশের বৈঠক ঘিরে, ফের জোটের হাওয়া মহারাষ্ট্রে চড়তে থাকে। যদিও তাকে নস্য়াৎ করে দেবেন্দ্র ফড়নবীশ বলেছেন, এমন ধরনের বৈঠক হয়েই থাকে। এই বৈঠকে রাজনীতির কিছুই ছিল না। এরপর তিনি বলেন, 'আমরা যখন ক্ষমতায় ছিলাম , তখন শরদ পাওয়ারের সঙ্গে বহুবার দেখা করেছি।'

 বিজেপির রাজনীতি

বিজেপির রাজনীতি

' আমরা ক্ষমতায় আসার জন্য খুব আগ্রাসী নই। তাড়াহুড়োই করছি না। বিজেপি নিজেকে আগ্রাসী বিরোধী হিসাবে প্রতিষ্ঠা করেছে (মহারাষ্ট্রে) , মানুষের কথা কার্যকরীভাবে বলছে।' একথা উঠে এসেছে দেবেন্দ্র ফড়নবীশের তরফে। অন্যদিকে, মহারাষ্ট্রের বিজেপি প্রধান জানিয়েছেন, ' মিডটার্ম ভোট কেউ চাইছে না। .. তবে একদিন সকাল এমন আসবে যখন সব পরিবর্তন হবে।'

আথওয়ালে বার্তা

আথওয়ালে বার্তা

মহারাষ্ট্রে যখন বিধানসভা ভোটের পর বিজেপির সঙ্গে শিবসেনার জোট ভেঙে যায়, তখন তাকে জোড়া লাগাবার চেষ্টা করেছিলেন বিজেপির শরিক আরপিআইয়ের নেতা রামদাস অথওয়ালে। এদিকে, সাম্প্রতিককালে বিজেপির সঙ্গে শিবসেনার তাবড় নেতাদের গোপন বৈঠকের পর অথওয়ালে বলেন, শিবসেনার উচিত বিজেপির সঙ্গে ফের জোট বাঁধা। আর যদি শিবসেনা না আসে, তাহলে এনসিপির উচিত বিজেপির সঙ্গে আসা।

English summary
Maharashtra BJP cheif reacts on Fadnavis Raut meet , says one morning something will change
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X