• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মহারাজ' জ্যোতিরাদিত্যকে অপমান! কংগ্রেসের টুইটের পোস্টারে 'কালি ছেটানো' শুরু

মধ্যপ্রদেশ কংগ্রেস বুধবার জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার বিজেপিতে যোগদানের পরই জানিয়েছিল যে 'মহারাজ শিবরাজ ' এখন একজোট হয়ে কাজ করবে। আর তারপরই কংগ্রেসের তরফে একের পর এক তোপ আসতে থাকে বিজেপির দিকে। 'মহারাজ' জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে বিজেপি অপমান করেছে বলে দাবি ওঠে।

'মহারাজ'কে অপমান!

'মহারাজ'কে অপমান!

মধ্যপ্রদেশ কংগ্রেসের দাবি, জ্যোতিরাদিত্যর মতো গোয়ালিয়ারের 'মহারাজ' এর সংযুক্তি বিজেপিতে হলেও, তারপর গেরুয়া শিবিরের কোনও বড় নেতাই তাতে আমল দিচ্ছেন না। এ প্রসঙ্গে কংগ্রেসের প্রশ্ন, কেন অমিত শাহ বা নরেন্দ্র মোদীর মতো নেতারা জ্যোতিরাদিত্যের বিজেপিতে যোগ নিয়ে একটিও টুইট করেননি? কংগ্রেস নিজের টুইটে দাবি করেছে, বিজেপির দুই তাবড় নেতার টুইট না আসা আসলে , ' মহারাজ' জ্যোতিরাদিত্যকে আপমান করার সামিল!

২৪ ঘণ্টা কাটতে না কাটতেই অমিতের টুইট!

২৪ ঘণ্টা কাটতে না কাটতেই অমিতের টুইট!

এদিকে, কংগ্রেসের তোপর পরই জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার বিজেপিতে যোগদান নিয়ে অমিত শাহ টুইট করেন। তিনি জানান, জ্যোতিরাদিত্যের যোগদান মধ্যপ্রদেশে বিজেপির জমি শক্ত করবে। এই নিয়ে অমিত শাহ একটি টুইট পোস্ট করেন।

 কংগ্রেসের কটাক্ষ

কংগ্রেসের কটাক্ষ

উল্লেখ্য, মধ্যপ্রদেশে বিধানসভা নির্বাচনে জ্যোতিরাদিত্যকে কটাক্ষ করে একটি স্লোগান বিজেপি চালু করে । সেই স্লোগানে বলা হয়েছিল, 'মাফ করো মহারাজ'। এরপর সিন্ধিয়া পরিবারের ইতিহাস নিয়ে ইতিহাস নিয়েও বহুবার তখন বিজেপি কটাক্ষ করে জ্যোতিরাদিত্যর দিকে। এদিকে, কংগ্রেস আজ কটাক্ষরে সুরে জানিয়েছে সিন্ধিয়া পরিবারের যে মহারাজ ১৮ বছর ধরে কংগ্রেসকে সেবা করেছে তাঁর বিজেপিতে যোগদান নিয়ে কিছুই বলছেন না মোদী বা শাহ। কংগ্রেস দাবি করে , 'উনি মহারাজ যাঁর ইতিহাস বহুবার উল্লেখ করেছেন শিবরাজজি (শিবরাজ সিং চৌহানের ভোট প্রচারের প্রসঙ্গ)'।

জ্যোতিরাদিত্যর পোস্টারে কালি

জ্যোতিরাদিত্যর পোস্টারে কালি

এদিকে, বিজেপিতে জ্যোতিরাদিত্য যোগ দিয়ে আজ ভোপালের ভূমিপুত্র নিজের শহরে একটি বড়সড় মিছিল করবেন। তার আগে, তাঁকে স্বাগত জানিয়ে বিজেপি একটি পোস্টর ফেলে ভোপালে। যে পোস্টারে কালির ছিটে লাগিয়ে দেওয়া হয়। কে বা কারা এর নেপথ্যে আছে তা নিয়ে প্রশাসনিক স্তরে কিছু জানানো হয়নি।

সোনার দামে ফের বড়সড় পতন! কলকাতায় এই সোনালী ধাতুর মূল্য কোনপথে জেনে নিন

English summary
"Maharaja" Humiliated says Congress,ink thrown to Jyotiraditya poster .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X