• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌মহাভারতের ‘‌চিরহরণ’‌–এর পোস্টার বারাণসীতে, দ্রৌপদীর চরিত্রে কঙ্গনা রানাওয়াত

কঙ্গনা রানাওয়াত ও শিবসেনা লড়াই এতটাই তুঙ্গে যে অভিনেত্রীর মুম্বইয়ের অফিসের একাংশ ভেঙে ফেলল বিএমসি। এ নিয়ে টুইটারে যেমন সরব হয়েছেন অভিনেত্রী তেমনি হতবাক গোটা দেশ। তবে প্রথম থেকেই কঙ্গনার পাশে ছিলেন বিজেপি শাসিত কেন্দ্র সরকার। সে কারণে মুম্বই সফরের সময় তাঁকে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয়। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তরপ্রদেশের বারাণসীতে বৃহস্পতিবার কঙ্গনার সমর্থনে পোস্টার দেওয়া হয়। যেখানে অভিনেত্রীকে দ্রৌপদীর চরিত্রে দেখানো হয়েছে।

‌মহাভারতের ‘‌চিরহরণ’‌–এর পোস্টার বারাণসীতে, দ্রৌপদীর চরিত্রে কঙ্গনা রানাওয়াত

এই পোস্টারে কঙ্গনাকে হিন্দু পুরাণ '‌মহাভারত’‌–এর প্রধান চরিত্র দ্রৌপদী হিসাবে দেখানো হয়েছে। পোস্টারে দেখা যাচ্ছে কঙ্গনা ওরফে দৌপদীর '‌চিরহরণ’‌ করছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে এবং শ্রী কৃষ্ণ হিসাবে দেখানো হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে, যিনি জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রীকে রক্ষা করছেন।

বারাণসীর স্থানীয় আইনজীবী শ্রীপতি মিশ্র এই পোস্টার লাগিয়েছেন। তিনি এ প্রসঙ্গে জানান, শিবসেনার সঙ্গে কঙ্গনার এই সংঘর্ষে, মহারাষ্ট্র সরকার '‌কৌরব সেনা’‌র ভূমিকা পালন করছে। তিনি জানিয়েছেন, দেশের মহিলাদের সম্মান রক্ষা করছেন একমাত্র প্রধানমন্ত্রী মোদী। এই ঘটনা নিয়ে কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধীর নীরবতা নিয়েও মোদী আক্রমণ করেন তাঁকে। প্রসঙ্গত, কঙ্গনার একটি বিতর্কিত মন্তব্যকে ঘিরে শিবসেনার সঙ্গে অভিনেত্রীর বাকযুদ্ধ শুরু হয় সোশ্যাল মিডিয়ায়, যা পরে বড় আকার ধারণ করে। এর আগেও অভিনেত্রী সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার তদন্ত নিয়ে মুম্বই পুলিশ ও মহারাষ্ট্র সরকারকে কাঠগড়ায় তুলেছিলেন। বুধবার কঙ্গনা রানাওয়াতের মুম্বইয়ের অফিস ভেঙে দেয় বিএমসি। এতে আরও চটে যান অভিনেত্রী।

মমতা সরকারকো উখারকে ফেক দেনা হ্যায়: জেপি নাড্ডা

English summary
mahabharat cheerharan poster at varanasi kangana as droupadi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X