• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টুইটারের কামাল, ১২ বছরের কিশোর ফিরে পেল তার মা–বাবাকে

১২ বছরের পরিযায়ী কিশোর, যে দ্বারকার একটি পার্কে একাই অসহায় অবস্থায় আটকে ছিল, অবশেষে নিজের পরিবারের সঙ্গে দেখা করতে পারল। টুইটারের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে ফনার জন্যই কিশোরটি নিজের অভিভাবককে খুঁজে পেল।

সোশ্যাল মিডিয়াই মিল করালো মা–বাবার সঙ্গে সন্তানের

সোশ্যাল মিডিয়াই মিল করালো মা–বাবার সঙ্গে সন্তানের

আইপিএস অফিসার অরুণ বোথরা টুইটারে এই কিশোর অবিশ্বাস্য কাহিনী শেয়ার করেন এবং সোশ্যাল মিডিয়ার ক্ষমতা সম্পর্কেও লেখেন তিনি। জানা গিয়েছে যে ওই কিশোর তার মা-বাবার সঙ্গে দিল্লিতে থাকত এবং ওই কিশোরকে এক আত্মীয়ের কাছে রেখে দিয়ে তাঁরা বিহারের উদ্দেশ্যে বেড়িয়ে পড়েন এবং তাঁদের সন্তানকে প্রতিশ্রুতি দেন যে শীঘ্রই তাকেও নিয়ে যাওয়া হবে। কিন্তু ওই কিশোরকে তার আত্মীয় বাড়ি থেকে বের করে দেয়। একা এবং অসহায় বালক এদিকে-সেদিকে ঘুরতে ঘুরতে দ্বারকার একটি পার্কে এসে আশ্রয় নেয়। তারপর থেকে একটি রাস্তার কুকুরের সঙ্গে সে থাকছে।

স্নেহা বলে এক টুইটার ব্যবহারকারী প্রথম কিশোরের গল্প তুলে ধরে

স্নেহা বলে এক টুইটার ব্যবহারকারী প্রথম কিশোরের গল্প তুলে ধরে

বোথরা জানিয়েছেন, এই বালকের গল্প প্রথমে স্নেহা বলে একজন টুইটারে শেয়ার করেন এবং ‘‌ইন্ডিয়া কেয়ারস'‌-কে ট্যাগ করেন। এই সংস্থা ওই বালকের মতো অনেককেই করোনা ভাইরাস প্রাদুর্ভাবের সময় সাহায্য করেছে।

সাহায্য করেন পাটনার এক আইপিএস অফিসার

সাহায্য করেন পাটনার এক আইপিএস অফিসার

বোথরা টুইটে উল্লেখ করেন যে পাটনা ও দিল্লির মধ্যে ট্রেন চলাচল করছে, যা ওই বালককে তার মা-বাবার সঙ্গে দেখা করাতে সাহায্য করতে পারে। কিন্তু কিশোরের অভিভাবক সমস্তিপুরে থাকেন। এরপর পাটনারই এক আইপিএস অফিসার ওই কিশোরকে মা-বাবার কাছে ফিরিয়ে দেওয়ার জন্য সাহায্য করেন এবং ইন্ডিয়া কেয়ার দিল্লি আসার জন্য টিকিটের বন্দোবস্ত করে দেয়।

মা–বাবার সঙ্গে পুর্নমিলন কিশোরের

মা–বাবার সঙ্গে পুর্নমিলন কিশোরের

২৩ মে কিশোরের অভিভাবক অবশেষে দ্বারকার ওই পার্কে আসে এবং ছেলেকে নিজেদের কাছে পেয়ে খুশি কিশোরের মা-বাবা। এতদিন পর মাকে দেখে অবশ্যই আনন্দ পেয়েছে ওই কিশোরও।

আমফান তান্ডবের পর এলাকা পরিদর্শনে মিমি চক্রবর্তী

ইচ্ছাকৃতভাবে মানুষকে কষ্ট! মুখ্যমন্ত্রী একাধারে ডাক্তার, আবহবিদ, কিন্তু প্রশাসক নন, কটাক্ষ দিলীপের

English summary
IPS officer Arun Bothra shared the incredible story of the teenager on Twitter and also wrote about the power of social media.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X