• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

চার মহিলা মিলে বেধড়ক মারধোর ফুড ডেলিভারি গার্লকে, অভিযুক্তদের খুঁজছে পুলিশ

Google Oneindia Bengali News

ফুড ডেলিভারি বয় হেনস্থার শিকার হয়েছে এমন ঘটনা দেখা গিয়েছে। আবার ডেলিভারি ভয় খিদের চোটে প্যাকেট থেকে বের করে নিজেই খেয়ে ফেলেছে এমন ঘটনা নিয়ে বিতর্ক তৈরি করেছে সোশ্যাল মাধ্যমে। তবে মধ্যপ্রদেশের এই ঘটনা সম্পূর্ণ অন্যরকম।

চার মহিলা মিলে বেধড়ক মারধোর ফুড ডেলিভারি গার্লকে, অভিযুক্তদের খুঁজছে পুলিশ

ভয়ঙ্কর ঘটনা বললেও ভুল হবে না। এক তরুণী যে ডোমিনোসের ডেলিভারি গার্ল , তাঁকে চার মহিলা একটি গ্যাং রাস্তায় নির্মমভাবে ফেলে মারধর করছে। লাথি , থাপ্পড় তো আছেই সঙ্গে লাঠি দিয়েও মারতে দেখা গিয়েছে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইন্দোরে। মেয়েটি মারের চোটে নাগারে কাঁদতে থাকে, সেদিকে ওই মেয়েদের কোনও হুঁশ নেই। উলটে আরও বেশি করে মারতে থাকে তারা। আরও অবাক করার মতো ঘটনা হল কেউ তাঁকে বাঁচাতেও এগিয়ে আসেনি।

পিৎজা চেইন কর্মচারী যখন বলে যে সে পুলিশকে ফোন করবে, তখন একজন মহিলা তাকে মেজাজ দেখিয়ে বলে "যাও অভিযোগ করো"। কর্মচারীকে মারধরকারী চার মহিলার বিরুদ্ধে একটি পুলিশ মামলা দায়ের করা হয়েছে।

অভিযুক্ত মহিলারা স্থানীয় একটি গ্যাংয়ের অংশ বলে অভিযোগ। মারধরের ভিডিও ভাইরাল করেছে বলে অভিযোগ। ঘটনাটি ক্যামেরায় ধরা পড়ে টুইটারে শেয়ার করা হয়েছে। মেয়েটিকে এত খারাপভাবে গালিগালাজ ও মারধর করার জন্য লোকেরা মহিলাদের দলটির সমালোচনা করেছে কিন্তু সে তব সোশ্যাল মাধ্যমে। তাঁকে সাহায্য করতে কেউ এগিয়ে আসেনি। মেয়েটি শেষ পর্যন্ত পাশের বাড়িতে লুকিয়ে নিজেকে বাঁচায়।

মেয়েটিকে মারধর করতে থাকা চার মহিলার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। পরে তার অভিযোগের ভিত্তিতে মামলাটি করা হয়। অভিযুক্তদের শনাক্ত করার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।সম্প্রতি বেশ কিছু ঘটনা ঘটেছে, যেখানে দেখা যায় যে লোকেরা প্রকাশ্য দিবালোকে এবং সম্পূর্ণ জনসাধারণের চোখের সামনে অন্যকে মারধর করছে। প্রায়শই, যার উপর এই অত্যাচার চলছে তাঁকে কোন সাহায্য করা হয় না। এক্ষেত্রেও তাই হয়েছে। খাবার ডেলিভারিতে দেরি হয়েছিল জোম্যাটোর ডেলিভারি বয়ের। তাই তার উপর হামলার অভিযোগ ওঠে। হামলা করেন এক মহিলা। ঘটনাকে জেরে উত্তেজনা ছড়িয়েছিল সোদপুরের পানশিলার আনন্দপল্লিতে।

ডেলিভারি বয়ের নাম উজ্জ্বল দাস। সে দাবি করেছিল, মৌমিতা দাস নামে এক মহিলাকে খাবার দেবার কথা ছিল ওই যুবকের। সেই মতো সাইকেলে করে খাবার পৌঁছে দিতে যান তিনি। সেই সময় তাঁকে ৫০০ মিটার দূরের অন্য এলাকায় খাবার পৌঁছে দিতে বলা হয়। অভিযোগ, সামান্য দেরি হওয়ায় ওই মহিলা তাঁকে গালিগালাজ করেন। এমনকী ওই মহিলা তাঁকে চড় মারেন বলে অভিযোগ। উজ্জ্বলবাবুর মোবাইলও কেড়ে নেওয়া হয়েছিল। তা ছুঁড়ে ফেলে দেওয়া হয় বলেও অভিযোগ উঠেছিল।

English summary
women beaten by four gangs of girl in madhyapradesh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X