• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহিলা আমলাকে প্রকাশ্যে হুমকি মধ্যপ্রদেশের বিধায়কের! কৃষক আন্দোলনের মাঝেই ফের অস্বস্তিতে কংগ্রেস

  • |

নারী বিদ্বেষী মন্তব্য করার ক্ষেত্রে যেন জুড়ি মেলা ভার হয়ে উঠছে মধ্যপ্রদেশের কংগ্রসে নেতাদের। ধ্যপ্রদেশের প্রাক্তন মন্ত্রী সজ্জন সিং বর্মা এবার মহিলা আমলাকে বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে কংগ্রেস বিধায়ক হর্ষ বিজয় গেহলট। রবিবার মধ্যপ্রদেশের রতলাম জেলার সৈলানায় দিল্লির আন্দোলনকারী কৃষক আন্দোলনের সমর্থনে ট্রাক্টর মিছিল করে কংগ্রেস। আর সেখান থেকেই আসল ঘটনার সূত্রপাত বলে জানা যাচ্ছে।

মহিলা আমলাকে প্রকাশ্যে হুমকি মধ্যপ্রদেশের বিধায়কের! কৃষক আন্দোলনের মাঝেই ফের অস্বস্তিতে কংগ্রেস

সূত্রের খবর, মিছিল শেষে এসডিএম–এর দফতরে স্মারকলিপি জমা দিতে যান কংগ্রেস সমর্থকরা। যার নেতৃ্ত্বে ছিলেন বিধায়ক হর্ষ বিজয় গেহলট। প্রত্যক্ষদর্শীদের মতে কংগ্রেস নেতা-কর্মীরা এসডিএম দফতরে পৌঁছনোর পরই দফতর থেকে বেরিয়ে আসতে কিছুটা সময় নেন এসডিএম কামিনী৷ আর তাতেই চটে যান হর্ষ বিজয়। সূত্রের খবর, কিছু সময় পরে সাবডিভিশনাল ম্যাজিস্ট্রেট (‌এসডিএম)‌ কামিনী ঠাকুর দফতর থেকে বেরিয়ে এলে তার উপর কার্যত ঝাপিয়ে পড়েন ওই কংগ্রেস বিধায়ক। এমনকী আগ্রাসী মেজাজে কথা বলতে বলতে বারংবার শাসাতেও দেখা যায় তাকে।

সম্প্রতি সেই উত্তপ্ত বাদানুবাদের দূশ্য ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়া। যেখানে কামিনী ঠাকুরকে রীতিমতো শাসিয়ে অভিযুক্ত কংগ্রেস বিধায়ককে বলতে শোনা যায়, “‌আপনি এক জন মহিলা। পুরুষ হলে কলার ধরে টেনে আনতাম এবং হাতে স্মারকলিপি ধরিয়ে দিতাম।” এই ঘটনা প্রকাশ্যে আসার আসার পরেই তুমুল বিতর্ক শুরু হয়েছে মধ্যপ্রদেশের রাজ্য-রাজনীতিতেও। অস্বস্তিতে পড়েছে কংগ্রেসও। প্রসঙ্গত উল্লেখ্য, গত বৃহস্পতিবার মধ্যপ্রদেশের প্রাক্তন মন্ত্রী সজ্জন সিং বর্মাকে বলতে শোনা যায়, 'মেয়েরা ১৫ বছর বয়সে সন্তানের জন্ম দিতে সক্ষম। সেখানে বিয়ের বয়স ১৮ থেকে বাড়িয়ে ২১ করার দরকারটা কী’‌। যা নিয়ে ক্ষোভে ফেটে পড়ে নেটিজেন মহল।

মানুষের আবেগ শুকিয়ে গেছে, তৃণমূল জিততে পারবে না, মত সুজনের

কোন দিকে ঝুঁকবেন রজনীকান্তের ভক্তরা? তামিল রাজনীতিতে এখনও 'এক্স ফ্যাক্টর' থালাইভা

English summary
Madhya Pradesh Congress MLA publicly threatens female bureaucrats, sharp criticism in state politics
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X