• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফোনের সিগন্যাল পেতে ৫০ ফুট উঁচু নাগরদোলনায় চড়লেন মধ্যপ্রদেশের মন্ত্রী

‌দেশের অধিকাংশ অঞ্চলই এখন টেলিকম নেটওয়ার্কের সঙ্গে যুক্ত। কিন্তু তাও কিছু কিছু এলাকায় এখনও মোবাইলের সিগন্যাল ঠিকমতো পৌঁছায় না। যার দুর্ভোগ পোহাতে হয় সেখানকার বাসিন্দাদের। সেরকমই একটি এলাকা হল মধ্যপ্রদেশের অশোকনগর জেলার সুরেল গ্রাম। আর নেটওয়ার্ক পাওয়ার জন্য অবিশ্বাস্য কাণ্ড করে বসলেন রাজ্যেরই এক মন্ত্রী।

ফোনের সিগন্যাল পেতে ৫০ ফুট উঁচু নাগরদোলনায় চড়লেন মধ্যপ্রদেশের মন্ত্রী

মধ্যপ্রদেশের স্বাস্থ্য মন্ত্রকের জনস্বাস্থ্য প্রকৌশল মন্ত্রী ব্রজেন্দ্র সিং যাদব যখনই নিজের অধস্তন কর্মী ও মন্ত্রীদের সঙ্গে কথা বলতে চাইছেন, তিনি ৫০ ফুট উঁচু দোলনায় চড়ে বসেছিলেন তার সেল ফোনের নেটওয়ার্ক পেতে। তবে তার এই কীর্তিতে আলোচনা ও সমালোচনার কেন্দ্রে উঠে এসেছে কেন্দ্রীয় সরকারের ডিজিটাল ইন্ডিয়া প্রকল্প। একটি ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য বর্তমানে যাদব অশোকনগরের সুরেল গ্রামেই রয়েছেন কিছুদিন। এখানকার স্থানীয় বাসিন্দারা নিজেদের অভাব–অভিযোগ মন্ত্রীকে জানালেও তা তিনি তাঁর মন্ত্রকের আধিকারিকদের জানাতে ব্যর্থ হচ্ছেন।

সেই সময় গ্রামে মেলা চলছিল। যাদব তাঁর জরুরি ফোনগুলি করার জন্য মেলায় ৫০ ফুট উঁচু দোলনায় চেপে বসেন। তিনি দোলনায় চড়ে বসে ওপরে উঠতেই সহজেই ফোনের সিগন্যাল পেয়ে যান। তাঁর ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। মন্ত্রী সাংবিদকদের বলেন, '‌প্রতিদিন গ্রামবাসীরা যে সমস্ত সমস্যার সম্মুখীন হন, সেগুলি নিয়ে তাঁরা আমার কাছে আসছেন। কিন্তু বাজে মোবাইল নেটওয়ার্কের কারণে আমি তাঁদের সাহায্য করতে পারছিলাম না। তাই একটু ভালো মোবাইল সংযোগ পাওয়ার জন্য আমি ৫০ ফুট উঁচু নাগরদোলনায় চড়ে বসি আমার কর্মীদের সঙ্গে কথা বলার জন্য ও গ্রামবাসীদের সমস্যা সমাধান করার জন্য।’‌

নোয়াপাড়া-দক্ষিণেশ্বর মেট্রোর চালুর প্রথম কারিগর বামেরাই, উদ্বোধনের দিন ইতিহাস ঘেটে আক্ষেপ প্রাক্তন বাম সাংসদের

English summary
The Madhya Pradesh minister sits on a 50 feet high swing to get the phone signal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X