• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঘর বাঁচাতে ৯২ জন বিধায়ককে জয়পুরে সরাল কমলনাথ সরকার

চরম নাটকীয় পরিস্থিতি তৈরি হয়েছে মধ্য প্রদেশে। আজই বিজেপিতে যোগ দিতে চলেছেন জ্যোতিরািদত্য সিন্ধিয়া। ঘর বাঁচাতে তাই সাত সকালে ৯২ জন বিধায়ককে জয়পুরে পাঠিয়ে দিয়েছে কমলনাথ সরকার।

জয়পুরে ৯২জন বিধায়ক

জয়পুরে ৯২জন বিধায়ক

রাজনৈতিক নাটকীয়তা চরমে পৌঁছেছে মধ্য প্রদেশে। ভোপালে মুখ্যমন্ত্রী কমলনাথের বাসভবনে দলে ৯০ জন বিধায়ককে নিয়ে বৈঠক হয়। সেই বৈঠকে উপরস্থিত ছিলেন কমলনাথ সরকারকে সমর্থনকারী দুই নির্দল বিধায়ককও। তারপরেই দুই নির্দল বিধায়ক সহ ৯০ জন কংগ্রেস বিধায়ককে রাজস্থানের জয়পুরে পাঠিয়ে দেওয়া হয়। বিজেপির নাগালের বাইরে রাখতেই কমলনাথ সরকারের এই পদক্ষেপ বলে মনে করা হচ্ছে। জয়পুরে দিল্লি রোডের একটি রিসর্টে রাখা হয়েছে তাঁদের। রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটের নির্দেশ মেনেই সব ব্যবস্থা করা হয়েছে।

বিধায়ক সরিয়েছে বিজেপিও

বিধায়ক সরিয়েছে বিজেপিও

যাতে বিজেপির কোনও বিধায়কের নাগাল পাওয়া না যায় সেকারণে আগেই ১০৬ জন বিধায়ককে হরিয়ানায় সরিয়ে নিয়ে গিয়েেছ বিজেপি। তাঁদের গুরুগ্রামের একটি রিসর্টে রাখা হয়েছে। অন্যদিকে সিন্ধিয়া পন্থী কংগ্রেসের ১৯ জন বিধায়ককে বেঙ্গালুরুর রিসর্টে রাখা হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে।

আজই বিজেপিতে জ্যোতিরাদিত্য

আজই বিজেপিতে জ্যোতিরাদিত্য

গতকালই কংগ্রেস ছেড়ে ঐতিহাসিক পদক্ষেপ করেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। সূত্রের খবর আজ দুপুর সাড়ে বারোটা নাগাদ তিনি আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দিতে চলেছেন। বিজেপি তাঁকে রাজ্য সভার টিকিট উপহারে দিচ্ছে বলে খবর পাওয়া গিয়েছে। আবার জ্যোতিরাদিত্যর কেন্দ্রীয় মন্ত্রী হওয়ার সম্ভাবনও রয়েছে।

English summary
Madhya Pradesh government send 92 MLAs to Jaipur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X