• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অযোধ্যার ৫ অগাস্টের অনুষ্ঠানের আগে হনুমান চালিসা পাঠের উদ্যোগ কংগ্রেসের কমলনাথের, ফের জল্পনা তুঙ্গে

মধ্যপ্রদেশের রাজনৈতিক জমি ফের উত্তেজনার দিকে এগোচ্ছে। সেখানে যে কমল নাথের সঙ্গে বিজপি বিধানসভা ভোটে টক্কর দিয়েছিল, সেই কমল নাথ এবার গৈরিক সুরে সুর মেলাচ্ছেন। এমন ঘটনায় হতবাক সকলেই। অযোধ্যায় রাম জন্মভূমিতে ভূমিপুজো নিয়ে কমল নাথের অবস্থান রীতিমতো চমকে দিচ্ছে অনেককেই।

হনুমান চালিসা কমলনাথ

হনুমান চালিসা কমলনাথ

এবার কংগ্রেসের কমলনাথের বাড়িতে বসবে হনুমান চালিসার আসর। অযোধ্যায় যেদিন ভূমি পুজো, ঠিক তার আগের দিন হবে এই চালিসা পাঠ। উল্লেখ্য, অযোধ্যায় রামমন্দিরের ভূমি পুজো নিয়ে যে কংগ্রেসের সর্বস্তর রীতিমতো ক্ষুব্ধ বিজোপির প্রতি সেই একই দলের সদস্য হয়ে প্রাক্তন আইএএস কমল নাথের এভাবে পার্টি লাইনের বাইরে যাওয়ার ঘটনা অনেককে অবাক করেছে।

 রাম মন্দির ও কংগ্রেস নেতা কমল নাথ

রাম মন্দির ও কংগ্রেস নেতা কমল নাথ

মধ্য প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কংগ্রেস নেতা কমলনাথ দাবি করেছেন, ভারতবাসীর সম্মতি নিয়েই অযোধ্যায় রাম মন্দির তৈরি হচ্ছে। দীর্ঘদিন ধরেই দেশবাসীর ইচ্ছে ছিল অযোধ্যায় রাম মন্দির নির্মাণ হবে। সেটা বাস্তবায়িত হতে চলেছে এটা একমাত্র ভারতেই সম্ভব বলে দাবি করেছেন তিনি।

 রাম মন্দির ও কংগ্রেস

রাম মন্দির ও কংগ্রেস

এর আগে কমলনাথের সহযোগী দিগ্বিজয় সিং দাবি করেছিলেন, প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীও চাইতেন অযোধ্যায় রাম মন্দির তৈরি হোক। তিনি মনে করেন প্রত্যেক ভারতবাসীই শ্রীরামের উপর বিশ্বাস করেন। মানুষের সেই বিশ্বাস বাস্তবে পরিণত হতে চলেছে বলে টুইট করেছিলেন দিগ্বিজয় সিং।

 কংগ্রেসে ভাঙনের শুরু!

কংগ্রেসে ভাঙনের শুরু!

এদিকে মনমোহন সিং প্রসঙ্গে কংগ্রেসে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। মনমোহন জমানায় কংগ্রেস ও রাহুলের নেতৃত্ব নিয়ে কংগ্রেসে মূলত নবীন বনাম প্রবীণ যুদ্ধ শুরু হয়েছে। তারমধ্যে কমল নাথের পরিস্থিতি নিয়ে ব্যাপক শোরগোল শুরু হয়েছে জাতীয় রাজনীতিতে।

বিজেপির সভাপতি চার হাজার কর্মী নিয়ে তৃণমূলে! একুশের আগে অধীর-গড়ে শক্তবৃদ্ধি

Positive Story : করোনা আবহে ভারত ও বাংলাদেশের মধ্যে পণ্যবাহী ট্রেনে রপ্তানি বানিজ্য শুরু

English summary
Madhya Pradesh Congress leader Kamalnath to host Hanuman Chalisa recitation on Ayodhya event eve
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X