• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০১৯ লোকসভা নির্বাচনের প্রার্থী পদ নিয়ে কী জানালেন মাধুরী

২০১৯ সালের লোকসভা নির্বাচনের দামামা ইতিমধ্যেই বেজে গিয়েছে। কংগ্রেস থেকে বিজেপি, তথা আঞ্চলিক দলগুলি ইতিমধ্যেই রাজনৈতিক ঘুটি সাজাতে শুরু করে দিয়েছে। একাধিক কর্মসূচির ফাইনাল ড্রাফ্ট নিয়ে ব্যস্ত বিভিন্ন রাজনৈতিক দল। এরউমধ্যে খবর ছিল, বিজেপি-র টিকিট-এ লোকসভা নির্বাচনে পুনে কেন্দ্র থেকে লড়ছেন বলিউডের 'ধক ধক গার্ল' মাধুরী দীক্ষিত।

২০১৯ লোকসভা নির্বাচনের প্রার্থী পদ নিয়ে কী জানালেন মাধুরী

২০১৯ সালের লোকসভা নির্বাচনে মাধুরীকে মহারাষ্ট্রের পুনে কেন্দ্র থেকে প্রার্থী হওয়ার প্রস্তাব দিয়েছিল বিজেপি। সেই খবর বেশ কিছুদিন ধরে ট্রেন্ডে ছিল। এবার সেই বিষয়ে মাধুরীর তরফে যাবতীয় দিক স্পষ্ট করে দেওয়া হয়। বলিউড অভিনেত্রী স্পষ্ট জানিয়ে দেন, আসন্ন তিনি লোকসভা নির্বাচনে প্রার্থী হচ্ছেন না। মাধুরী মুখপত্র জানিয়েছেন , গোটা খবরটিই ছিল জল্পনার নামান্তর।

উল্লেখ্য,এবছর জুনে মাধুরীর বাসভবনে গিয়ে দেখা করেন মাহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ ও বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। জানা গিয়েছিল,সেই সময় মাধুরীর সঙ্গে লোকসভা নির্বাচনে প্রার্থীপদের বিষয়টি নিয়ে আলোচনা করা হয়। যদিও সেই বিষয়টি কার্যত নস্যাৎ করে দিয়েছেন মাধুরীর মুখপত্র।

English summary
Bollywood actor Madhuri Dixit-Nene has dismissed all reports of contesting Lok Sabha elections 2019 on the Bharatiya Janata Party (BJP) ticket.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X