• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ট্রাম্পের সফরের আগে মন কি বাত অনুষ্ঠানে কী বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

আজ ৬২টি তম মন কি বাত অনুষ্ঠানে একাধিক বিষয়ের উপর আলোক পাত করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দিল্লির হুনর হাটে আসার আমন্ত্রণ থেকে শুরু করে পরীক্ষার্থীদের শুভেচ্ছাবার্তা সবই দিয়েছেন তিনি। ট্রাম্পের সফরের আগে মন কি বাত অনুষ্ঠানে দেশবাসীর সাফল্যের গুণগান করতে শোনা গেল প্রধানমন্ত্রীকে।

হুনর হাটে আসার আমন্ত্রণ

হুনর হাটে আসার আমন্ত্রণ

দিল্লিতে বসেছে হুনর হাট। বিভিন্ন প্রান্তের হস্তশিল্পের পসরা নিয়ে এসেছেন শিল্পীরা। সেই হাট দেগে মুগ্ধ মোদী। নিজে ঘুরে দেখে হস্তশিল্পীদের সঙ্গে কথা বলেছেন আবার লিট্টি চোখা খেয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ারও করেছিলেন মোদী। মুসলিম হস্তশিল্পীদের সঙ্গে কথা বলে িসএএ পারদ আঁচ করতে চাইছেন মোদী এমনই কটাক্ষ করেছিলেন বিরোধীরা। সেসব সমালোচনার তোয়াক্কা না করেই রবিবার মন কি বাত অনুষ্ঠানে হুনর হাট ঘুরে দেখার আমন্ত্রণ জানিয়েছেন মোদী।

পরীক্ষার্থীদের শুভেচ্ছা

পরীক্ষার্থীদের শুভেচ্ছা

প্রায় সব রাজ্যেই শুরু হয়ে গিয়েছে বোর্ড পরীক্ষা। দশম থেকে দ্বাদশ শ্রেণির পরীক্ষা শুরু হচ্ছে। তার আগে পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একই সঙ্গে কেরলের ভাগীরথী আম্মার সাফল্যের কথাও বলেছেন মোদী। ১০৫ বছর বয়সে বৃদ্ধার পড়াশোনার প্রতি আগ্রহ নজির তৈরি করেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী।

পূর্ণিয়ার সিল্ক ইতিহাস তৈরি করেছে

পূর্ণিয়ার সিল্ক ইতিহাস তৈরি করেছে

বিহারের পূর্ণিয়ার মহিলাদের সিল্ক তৈরির গল্প শুনিয়েছেন মোদী। পূর্ণিয়ার মেয়েদের সিল্প তৈরি যে ভারতে ইতিহাস গড়েছে সেকথা জানিয়েছেন মোদী। সেই সিল্ক এখন হাজার হাজার টাকায় বিক্রি হচ্ছে। মোদী মেঘালয়ে নতুন প্রজাতির মাছের সন্ধানের কথা জানিয়েছেন।

করোনা ভাইরাস নিয়ে ষড়যন্ত্রের তত্ত্ব! রাশিয়ার বিরুদ্ধে বিস্ফোরক দাবি ট্রাম্প প্রশাসনের

English summary
Maan ki Baat of PM Modi before trump visit
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X