• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এয়ারটেল-ভোডাফোনের নতুন প্ল্যানে সাধারণ গ্রাহকদের বঞ্চিত হওয়ার সম্ভাবনা, খাঁড়া নামাল ট্রাই

  • |

গ্রাহকদের উন্নত পরিষেবা দিতে ইতিমধ্যেই দুটি নতুন প্ল্যানের ঘোষণা করতে দেখা যায় ভারতী এয়ারটেল ও ভোডাফোন আইডিয়াকে। উচ্চ গতির ইন্টারনেট পরিষেবা দিতে সম্প্রতি এয়ারটেলকে প্ল্যাটিনাম এবং ভোডাফোন আইডিয়াকে রেডএক্স প্রিমিয়াম নামে দুটি নতুন প্ল্যানের ঘোষণা করতে দেখা যায়। কিন্তু এখানেই খাঁড়া নামিয়ে এনেছে ট্রাই। নেটের স্পিড নিয়েও এখানে এখাধিক প্রশ্ন তুলতে দেখা যায় ট্রাইকে। এই নতুন প্যাকের জেরে সাধারণ গ্রাহককের ইন্টারনেটের গতির উপর কোনও প্রভাব পড়বে কিনা সেই বিষয়ে প্রশ্ন তুলতে দেখা যায় ট্রাইকে।

এয়ারটেল-ভোডাফোনের নতুন প্ল্যানে সাধারণ গ্রাহকদের বঞ্চিত হওয়ার সম্ভাবনা, খাঁড়া নামাল ট্রাই

সূত্রের খবর, এমতাবস্থায় দুই অপারেটরকেই অন্তর্বর্তীকালীন সময়ের জন্য এই পরিকল্পনা বন্ধ করতে বলেছে টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া (ট্রাই)। দুই অপারেটরকে লেখা চিঠিতে তাদের পৃথক পৃথক ইন্টারনেটের প্ল্যানের ব্যাপারে জানতেও চাওয়া হয়েছে ট্রাইয়ের তরফে। এদিকে গত সোমবার এই বিষয়ে নতুন ঘোষণা করতে দেখা যায় ভারতী এয়ারটেলকে।

৪জি নেটওয়ার্কে পোস্টপেইড সংযোগে ৪৯৯ বা তার বেশি প্ল্যান রিচার্জ করেন এমন কাস্টমারদের বাড়তি অগ্রাধিকার দেওয়া হবে বলে জানায় এয়ারটেল। এর জন্য নতুন প্ল্যাটিনাম প্যাকেরও ঘোষণা কতরা হয়। প্ল্যাটিনাম গ্রাহকরা অন্য গ্রাহকদের তুলনায় এয়ারটেল নেটওয়ার্কে আরও ভাল ৪জি স্পিড পাবেন বলেও জানানো হয়। পাশাপাশি পোস্টপেইড সংযোগের ক্ষেত্রে নতুন রেডএক্স প্রিমিয়াম প্যাকের ঘোষণা করতে দেখা যায় ভোডাফোন আইডিয়াকে। সেখানেও সাধারণ ডেটা প্যাকের থেকে ৫০ গুণ দ্রুত গতির ইন্টারনেট পরিষেবার প্রতিশ্রুতি দেওয়া হয়। বর্তমানে এই প্রেক্ষাপটেই একগুচ্ছ প্রশ্ন তুলেছে ট্রাই।

হেমতাবাদের বিধায়কের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি দিলীপের

বিশ্বজুড়ে করোনা সংক্রমণ মাত্রা ছাড়িয়েছে, ফি দিন আক্রান্ত ২ লক্ষাধিক

English summary
TRAI cancels Airtel Vodafone's new internet plan in postpaid connection
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X