• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর 'মিথ্যা'কে বিশ্বাস করা ছিল ভুল! মোহ ভাঙা আন্না হাজারে ফের অনশন-আন্দোলনের পথে

ফের অনশনে বসবেন সমাজ কর্মী আন্না হাজারে। তিনি জানিয়েছেন লোকপাল ও লোকায়ুক্ত অ্যাক্ট ২০১৩ অনুযায়ী দুর্নীতি বিরোধী লোকপাল নিয়োগে ব্যর্থ হয়েছে কেন্দ্রীয় সরকার। তাই এর প্রতিবাদে আগামী বছরের ৩০ জানুয়ারি থেকে তিনি অনশন আন্দোনল শুরু করবেন।

মোদীর মিথ্যাকে বিশ্বাস করা ছিল ভুল! বললেন আন্না হাজারে

তিনি আরও জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও তাঁর সরকারের কথা বিশ্বাস করা তাঁর ভুল হয়েছিল। তাঁর অভিযোগ মোদীর সরকার ও তার অনুসারীরা 'মিথ্যা' প্রতিশ্রুতি দিয়েছিলেন। তাঁদের সেই 'মিথ্যা'কে বিশ্বাস করেই তিনি তাঁর আন্দোলন স্থগিত রেখেছিলেন। কিন্তু এখন তাঁর সেই ভুল ভেঙে গিয়েছে। তাই ফের অনশন আন্দোলনের রাস্তাতেই ফিরতে চাইছেন আন্না হাজারে।

চলতি বছরের শুরুতে এই সমাজকর্মী ঘোষণা করেছিলেন লোকপাল ও লোকায়ুক্তদের নিয়োগ না হওয়ার প্রতিবাদে তিনি ২ অক্টোবর থেকে তাঁর গ্রাম রালেগাঁও সিদ্ধিতে অনশন আন্দোলন শুরু করবেন। সেইসময়, রাজ্য ও কেন্দ্রের বিজেপি সরকারের পক্ষ থেকে মহারাষ্ট্রের জল সম্পদ মন্ত্রী গিরিশ মহাজন তার সঙ্গে দেখা করেন। তারপরই হাজারে তাঁর প্রতিবাদের পথ থেকে সরে এসেছিলেন।

বছরের শেষে মোহভঙ্গ হল তাঁর। কাজেই ফের প্রতিবাদী হাজারে ফিরলেন ভারতীয় রাজনীতিতে।

English summary
Anna Hazare announced that he will launch a hunger strike from January 30 next year over the Centre’s failure to appoint the Lokpal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X