• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি প্রার্থীর হয়ে লোকসভা ভোটে জমিয়ে প্রচার মহারাষ্ট্রের বরিষ্ঠ কংগ্রেস নেতার

মহারাষ্ট্রের বরিষ্ঠ কংগ্রেস নেতা তথা বিধানসভার বিরোধী দলনেতা রাধাকৃষ্ণ ভিকে পাটিলকে দেখা গিয়েছে ছেলের হয়ে লোকসভা নির্বাচনের প্রচার করতে। তাঁর পুত্র সুহাস সম্প্রতি কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। সুহাসের হয়েই প্রচার করতে দেখা গিয়েছে ভিকে পাটিলকে। যা নিয়ে মহারাষ্ট্রের রাজনীতিতে হইচই পড়ে গিয়েছে।

বিজেপির হয়ে ভোট প্রচার মহারাষ্ট্রের বরিষ্ঠ কংগ্রেস নেতার

আহমেদনগর লোকসভা আসন থেকে বিজেপি প্রার্থী করেছে সুহাস ভিকে পাটিলকে। যা নিয়ে মহারাষ্ট্রে ইতিমধ্যে রাজনৈতিক মহলে আলোচনা তুঙ্গে। তাঁর পিতা ভিকে পাটিলেরও কংগ্রেস ছাড়ার জল্পনা চলছিল। তবে তিনি দল ছাড়েননি। তবে ছেলের হয়ে প্রচারে নেমে পড়েছেন।

সংবাদসংস্থা এনডিটিভির রিপোর্ট বলছে, আহমেদনগরের গ্রামীণ এলাকায় একটি বাংলোয় শ'খানেক কৃষকের সামনে ছেলের হয়ে প্রচার করেছেন তিনি। সেখানে সংবাদমাধ্যমের প্রবেশাধিকার ছিল না।

সেখানে ভাষণে মহারাষ্ট্রে কংগ্রেসের জোটসঙ্গী এনসিপি-র নেতা শরদ পাওয়ারকে আক্রমণ করে পাটিল বলেছেন, পাওয়ারের জন্যই তাঁর ছেলে সুহাসকে আহমেদনগরের আসন দিতে পারেনি কংগ্রেস।

প্রসঙ্গত, এলাকায় পাটিল পরিবারের যথেষ্ট প্রভাব রয়েছে। ভিকে পাটিলের বাবা বালাসাহেব ভিকে পাটিলের সঙ্গে রাজনৈতিক দ্বন্দ্ব ছিল শরদ পাওয়ারের। সেই থেকেই পাটিল পরিবার এনসিপি-র সঙ্গে দূরত্ব বজায় রেখে চলেছে।

English summary
Lok Sabha Elections 2019 : Congress leader campaigns for BJP candidate in Maharashtra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X