• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রী লকডাউনের মেয়াদ বাড়ালেন ২৯ মে পর্যন্ত, দেশের চেয়েও বাড়া এ রাজ্য

কেন্দ্রের মোদী সরকার আগামী ১৭ মে পর্যন্ত লকডাউন বর্ধিত করেছে। করোনার প্রকোপ না কমায় টানা তিন দফায় ৫৪ দিনের লকডাউন চলছে দেশজুড়ে। এরই মধ্যে আগামী ২৯ মে পর্যন্ত লকডাউন বাড়িয়ে দিল তেলেঙ্গানা। তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী মঙ্গলবার কেন্দ্রের ঘোষণার পরও লকডাউন বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে।

মুখ্যমন্ত্রী লকডাউনের মেয়াদ বাড়ালেন, দেশের চেয়ে বাড়া রাজ্য

মুখ্যমন্ত্রী ঘোষণা করেছেন, তেলঙ্গানায় ২৯ মে পর্যন্ত লকডাউন চলবে। অর্থাৎ ১৭ মের পর আরও ১৪ দিন লকডাউন থাকবে তেলেঙ্গানা। মঙ্গলবার তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও একথা ঘোষণা করে জানান, করোনার প্রকোপ রোধ করতে এ ছাড়া বিকল্প কোনও পথ দেখা যাচ্ছে না। তাই এই সিদ্ধান্ত

মঙ্গলবার দিল্লিতে করোনা ভাইরাস সংক্রমণের সংখ্যা ৫০০০ ছাড়িয়েছে। মহারাষ্ট্রের ক্ষেত্রে রাজ্যের স্বাস্থ্য বিভাগের প্রকাশিত পরিসংখ্যান অনুসারে এই সংখ্যা ১৫,০০০ ছাড়িয়ে গেছে। তেলেঙ্গানাতেও হাজার ছাড়িয়ে গিয়েছে আক্রান্ত। এদিন নতুন করে কয়েকটি জোনে প্রাদুর্ভাব দেখা গিয়েছে।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের মতে, মঙ্গলবার ভারতে করোনাভাইরাসের সংখ্যার সংখ্যা বেড়ে হয়েছে ৪৬ হাজার ১১৭। আর মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১,৫৮৩। দেশে এদিন রেকর্ড সংখযাক করোনা আক্রান্ত বেড়েছে। একদিনে আক্রান্ত ৩ হাজার ৯০০ আর মৃত্যু হয়েছে ১৯৫ জনের।

English summary
Lockdown in Telangana extended till 29 May, announces Telangana CM K chandra Shekhar Rao.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X