• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাড়ছে সংক্রমণ! ৩১ মে পর্যন্ত লকডাউন জারি রাখার সিদ্ধান্ত মহারাষ্ট্র সরকারের

ক্রমশ ভয়াবহ হচ্ছে পরিস্থতি। প্রত্যেকদিন বাড়ছে সংক্রমণের হার। এই অবস্থায় আরও কড়া সিদ্ধান্ত রাজ্য সরকারের। এই অবস্থায় বাড়ানো হল লকডাউন। সংক্রমণের চেন ভাঙতে চলতি মাসের ৩১ তারিখ পর্যন্ত লকডাউন বিধি বাড়ানোর সিদ্ধান্ত মহারাষ্ট্র সরকারের।

বাড়ছে সংক্রমণ! ৩১ মে পর্যন্ত লকডাউন জারি রাখার সিদ্ধান্ত মহারাষ্ট্র সরকারের

আজ বৃহস্পতিবার সে রাজ্যের মন্ত্রিসভার বৈঠক বসে। রাজ্যের করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে লকডাউন জারি রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

অন্যদিকে ১৮ থেকে ৪৫ বছর বয়স পর্যন্ত ভ্যাকসিন দেওয়ার কাজও বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।পরিসংখ্যান বলছে, ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে করোনার জেরে নতুন করে আক্রান্ত হয়েছেন ৪৬,৭৮১ জন। এই রাজ্যে করোনা সারিয়ে উঠেছেন ৫৮,৮০৫ জন। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৮১৬ জনের।

করোনার জেরে মহারাষ্ট্র একটা সময় দৈনিক আক্রান্তের সংখ্যা ৬৭ হাজার দেখেছে। সেই জায়গা থেকে সুস্থতার সংখ্যা আক্রান্তের থেকে বেশি হওয়ার ঘটনা রীতিমতো প্রাসঙ্গিক বলে মনে করা হচ্ছে।

মহারাষ্ট্রে করোনার ভয়ঙ্কর রূপ নিচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস। মঙ্গলবার মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে জানিয়েছেন, মেডিক্যাল কলেজে চিকিৎসা করা হচ্ছে ব্ল্যাক ফাঙ্গাসের।

Covid 19 Update : দক্ষিণ ২৪ পরগনাঃ গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১১৫

ইতিমধ্যে সে রাজ্যে ২০০০ জন মিউকরমাইকোসিসে আক্রান্ত হয়েছেন, তাঁদের রোগীর চিকিৎসা চলছে। সক্রিয় রোগীর সংখ্যার সঙ্গে ব্ল্যাক ফাঙ্গাসের সংখ্যা সমানতালে বাড়ার আশঙ্কা করা হচ্ছে।

English summary
Lockdown extended in Maharashtra till May 31
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X