• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউন এফেক্ট! ঘরবন্দি মানুষ, দেশে কন্ডোম বিক্রি বাড়ছে দ্বিগুণ হারে

গোটা দেশে লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বাইরে বেরনোর উপায় নেই। রেস্তরাঁ থেকে সিনেমা হল, জিম, শপিং মল- সময় কাটানোর সব রাস্তায়ই বন্ধ। অফিসের কাজ করতে হচ্ছে বাড়ি থেকেই। এই পরিস্থিতিতে গোটা দেশেই নাকি কন্ডোম বিক্রি বেড়ে গিয়েছে অস্বাভাবিক হারে। মুম্বইয়ে ওষুধের দোকানীরা জানাচ্ছেন, গত কয়েক দিনে কন্ডোমের বিক্রি ২৫ শতাংশ থেকে বেড়ে ৫০ শতাংশ হয়ে গিয়েছে।

দেশে কন্ডোম বিক্রি বাড়ছে দ্বিগুণ হারে

গোটা দেশেই কন্ডোমের চাহিদা বাড়তে শুরু করেছে। দোকানিরা জানাচ্ছেন যাঁরা তিনটে সেটের কন্ডোমের প্যাকেট কিনে থাকেন তাঁরা এখন ১০ থেকে ২০ প্যাকের কন্ডোম কিনে নিয়ে যাচ্ছেন। একই সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে গর্ভ নিরোধক ওষুধের বিক্রিও। দোকানিরা জানাচ্ছেন সাধারণত উৎসবের মরশুমে কন্ডোম এবং গর্ভ নিরোধক ওষুধের চাহিদা বাড়ে। কিন্তু লকডাউনের কারণে এবার এই দুটি জিনিসের চাহিদা অস্বাভাবিক হারে বেড়ে গিয়েছে।

মুম্বই, গুরুগ্রামের ওষুধের দোকানের ব্যবসায়ীরা জানাচ্ছেন এই বাজারে অনলাইনে সেক্স টয় বিক্রিও বেড়ে গিয়েছে।গত ১০ দিনে লকডাউনের পর সেক্স টয়ের অর্ডার এতোটাই বেড়েছে যে সেটা ডেলিভারি দিতে পারছে না সংস্থাগুলি। জনতা কার্ফুর কারণে বেশ কয়েকদিন দেরি হয়ে গিয়েছে অর্ডার ডেলিভারি দিতে। এমনকী গুগল সার্চেও সেক্স সম্পর্কিত তথ্য জানার আগ্রহ বাড়ছে। ওদিকে আবার পর্নসাইটেও ভিউয়ার বাড়তে শুরু করেছে। ১১ শতাংশের বেশি ট্রাফিক বেড়েছে পর্নসাইটগুলিতে।

English summary
Lockdown effect in India condom sale incresed
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X