• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার এলজেপি-র এনডিএ ছাড়ার হুমকি, লোকসভার আগে চাপ বাড়ল বিজেপির

উপেন্দ্র কুশওয়াহা মন্ত্রিত্ব ছেড়ে নিজের তৈরি দল আরএলএসপি নিয়ে এনডিএ জোট ছেড়ে বেরিয়ে গিয়েছে বিজেপিকে দোষারোপ করেছেন। বিহারের আর একটি দল লোক জনশক্তি পার্টিও একই ঘটনার পুনরাবৃত্তি করার হুমকি দিল। দলের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী রামবিলাস পাসোয়ানের পুত্র চিরাগ পাসোয়ান জানিয়ে দিলেন, দেরি হওয়ার আগে সমাধান সূত্রে পৌঁছতে হবে।

আরও এক জোট সঙ্গীর এনডিএ ছাড়ার হুমকি, লোকসভার আগে চাপে বিজেপি

চিরাগ মাইক্রোব্লগিং সাইট টুইটারে বলেছেন, এনডিএ এখন একটি সংবেদনশীল সময়ের মধ্যে দিয়ে এগোচ্ছে। তেলুগু দেশম পার্টি ও রাষ্ট্রীয় লোক সমতা পার্টি জোট ছেড়ে বেরিয়ে গিয়েছে। জোটসঙ্গীদের নিয়ে শান্তিপূর্ণভাবে বিজেপির উচিত এখনই সমাধানসূত্র বের করা। নাহলে দেরি হয়ে যাবে।

আসন সমঝোতা নিয়ে বলতে গিয়ে চিরাগ বলেছেন, এখনও কোনও স্থির সিদ্ধান্তে পৌঁছনো যায়নি। তবে আলোচনা চলছে। যদি খুব তাড়াতাড়ি সিদ্ধান্তে পৌঁছনো না যায় তাহলে ক্ষতি হতে পারে বলে হুঁশিয়ারি দিয়েছেন চিরাগ।

প্রসঙ্গত, কিছুদিন আগে দিল্লিতে বিজেপি সভাপতি অমিত শাহ ও জেডিইউ নেতা তথা বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার আসন সমঝোতা নিয়ে আলোচনা করেন। দুই দলই বাকী দুই এনডিএ সঙ্গী এলজেপি অথবা আরএলএসপি-র সঙ্গে আলোচনা না করে সমসংখ্যক আসনে লড়বেন বলে ঘোষণা করে দেন। যার ফলে অপমানে এনডিএ ছেড়েছে উপেন্দ্র কুশওয়াহা-র আরএলএসপি। এলজেপি-কেও আসন সমঝোতা করতে বললে ফের জোটসঙ্গী খোয়াতে হবে এনডিএ-কে তা স্পষ্ট করে গিয়েছেন চিরাগ পাসোয়ান।

English summary
LJP's Chirag Paswan warns BJP to act or this ally will quit NDA
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X