সরকারি হাসপাতালে রাশিয়ান বেলি ড্যান্সার, মোচ্ছবে চিকিৎসকরা, ক্ষুব্ধ যোগী, ছবি হল ভাইরাল

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

উত্তর প্রদেশের মীরাটে সরকারি হাসপাতালে চিকিৎসকদের অনুষ্ঠানে রাশিয়ান বেলি ড্যান্সারদের নাচ ও অ্যাম্বুলেন্সে মদ রাখার ঘটনার তদন্তের নির্দেশ দিল উত্তরপ্রদেশ সরকরা। ঘটনায় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ যথেষ্টই ক্ষুব্ধ বলে জানা গিয়েছে।

উত্তর প্রদেশের মীরাটে সরকারি হাসপাতালে চিকিৎসকদের অনুষ্ঠানে রাশিয়ান বেলি ড্যান্সারদের নাচ ও অ্যাম্বুলেন্সে মদ রাখার ঘটনার তদন্তের নির্দেশ দিল উত্তরপ্রদেশ সরকরা। ঘটনায় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ যথেষ্টই ক্ষুব্ধ বলে জানা গিয়েছে। মীরাটের সরকারি লালা লাজপত রাই মেডিকেল কলেজে চিকিৎসকদের অনুষ্ঠানে মোচ্ছব। ভিডিও-তে দেখা যাচ্ছে চিকিৎসকরা নাচছেন বলিউডের গানের তালে। অনুষ্ঠানে অংশ নেন রাশিয়ান বেলি ড্যান্সাররা। অ্যাম্বুলেন্সে করে বিদেশি ব্র্যান্ডের মদ নিয়ে যাওয়ার ছবি ভাইরাল হওয়ার পরেই নড়েচড়ে বসল যোগী আদিত্যনাথের সরকার। জানা গিয়েছে, হাসপাতালের ১৯৮২ ব্যাচের চিকিৎসকরা এই মোচ্ছবের আয়োজন করেছিলেন। রাজ্যের মেডিকেল এবং টেকনিক্যাল এডুকেশন মন্ত্রী আশুতোষ ট্যান্ডন বলেছেন, ঘটনাটি দুর্ভাগ্যজনক। ঘটনায় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। তিনদিনের মধ্যে রিপোর্ট জমা দিতেও বলা হয়েছে। রিপোর্ট পাওয়ার পরই বিষয়টি নিয়ে পরবর্তী সিদ্ধান্তের কথা ঘোষণা করবে উত্তরপ্রদেশ সরকার। অনুষ্ঠানের আয়োজক কমিটির প্রধান চিকিৎসক পারভেজ অবশ্য অ্যাম্বুলেন্সে মদের মোতল নিয়ে যাওয়ার কথা অস্বীকার করেছেন। তাঁর দাবি, অ্যাম্বুলেন্সে উপহার এবং ফাঁকা কার্টুন ছিল। তাঁর আরও দাবি, চিকিৎসক এবং তাঁদের পরিবারের সদস্যরা অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। অনুষ্ঠানের জন্য কলেজ কর্তৃপক্ষ, স্থানীয় প্রশাসনের কাছ থেকেও অনুমতি নেওয়া ছিল বলে দাবি করেছেন ওই চিকিৎসক। তাঁদের কাছে একদিনের 'বার'-এর লাইসেন্সও ছিল বলে দাবি করেছেন ওই চিকিৎসক।

মীরাটের সরকারি লালা লাজপত রাই মেডিকেল কলেজে চিকিৎসকদের অনুষ্ঠানে মোচ্ছব। ভিডিও-তে দেখা যাচ্ছে চিকিৎসকরা নাচছেন বলিউডের গানের তালে। অনুষ্ঠানে অংশ নেন রাশিয়ান বেলি ড্যান্সাররা। অ্যাম্বুলেন্সে করে বিদেশি ব্র্যান্ডের মদ নিয়ে যাওয়ার ছবি ভাইরাল হওয়ার পরেই নড়েচড়ে বসল যোগী আদিত্যনাথের সরকার।

জানা গিয়েছে, হাসপাতালের ১৯৮২ ব্যাচের চিকিৎসকরা এই মোচ্ছবের আয়োজন করেছিলেন।

রাজ্যের মেডিকেল এবং টেকনিক্যাল এডুকেশন মন্ত্রী আশুতোষ ট্যান্ডন বলেছেন, ঘটনাটি দুর্ভাগ্যজনক। ঘটনায় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। তিনদিনের মধ্যে রিপোর্ট জমা দিতেও বলা হয়েছে। রিপোর্ট পাওয়ার পরই বিষয়টি নিয়ে পরবর্তী সিদ্ধান্তের কথা ঘোষণা করবে উত্তরপ্রদেশ সরকার।

অনুষ্ঠানের আয়োজক কমিটির প্রধান চিকিৎসক পারভেজ অবশ্য অ্যাম্বুলেন্সে মদের মোতল নিয়ে যাওয়ার কথা অস্বীকার করেছেন। তাঁর দাবি, অ্যাম্বুলেন্সে উপহার এবং ফাঁকা কার্টুন ছিল। তাঁর আরও দাবি, চিকিৎসক এবং তাঁদের পরিবারের সদস্যরা অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। অনুষ্ঠানের জন্য কলেজ কর্তৃপক্ষ, স্থানীয় প্রশাসনের কাছ থেকেও অনুমতি নেওয়া ছিল বলে দাবি করেছেন ওই চিকিৎসক। তাঁদের কাছে একদিনের 'বার'-এর লাইসেন্সও ছিল বলে দাবি করেছেন ওই চিকিৎসক।

English summary
Liquor in ambulance, belly dancers perform in Meerut doctors meet, UP govt orders probe.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.