• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুবর্ণ সুযোগ দিচ্ছে এলআইসি, প্রিমিয়াম জমা দেওয়া নিয়ে সুখবর এই লকডাউন পিরিয়ডে

করোনার জেরে লকডাউন বাড়তে চলেছে। সাধারণ মানুষ গৃহবন্দি। কাজকর্ম নেই, হাতে অর্থের জোগান প্রায় নেই বললেই চলে। এই অবস্থায় তাঁদের জন্য সুখবর নিয়ে এল ভারতীয় জীবনবিমা নিগম বা এলআইসি। এলআইসির পক্ষ থেকে গ্রাহকদের প্রিমিয়াম নিয়ে বড় ঘোষণা করা হয়েছে এলআইসির তরফে।

প্রিমিয়াম জমা দেওয়ার জন্য অতিরিক্ত সময়

প্রিমিয়াম জমা দেওয়ার জন্য অতিরিক্ত সময়

শনিবার এলআইসি জানিয়েছে, মার্চ ও এপ্রিল মাসের প্রিমিয়াম জমা দেওয়ার জন্য অতিরিক্ত সময় দেওয়া হবে। করোনা পরিস্থিতির জন্য অতিরিক্ত একমাস সময় পাবেন এলআইসি গ্রাহকরা। অর্থাৎ ৩০ দিন অতিরিক্ত সময় দেওয়া হবে গ্রাহকদের প্রিমিয়াম জমা দেওয়ার জন্য।

প্রিমিয়াম জমা দেওয়ার সময় প্রদান

প্রিমিয়াম জমা দেওয়ার সময় প্রদান

লকডাউনের জন্য যেহেতু মানুষ বের হতে পারছেন না। বহু গ্রাহকের জীবনবিমার প্রিমিয়াম জমা পড়েনি। এমনকী অনেক গ্রাহকের ফেব্রুয়ারি মাসের প্রিমিয়ামও জমা পড়েনি। এখন ক্রাইসিস মোমেন্টে তাঁদের অনেকের পক্ষে প্রিমিয়াম জমা দেওয়াও সম্ভব নয়। তাঁদের জন্যই প্রিমিয়াম জমা দেওয়ার সময় প্রদান করা হয়েছে।

অনলাইনে প্রিমিয়াম ছাড়াও অন্যান্য কাজ

অনলাইনে প্রিমিয়াম ছাড়াও অন্যান্য কাজ

যাঁরা ফেব্রুয়ারি মাসের প্রিমিয়াম জমা দিতে পারেননি, তাঁদের জন্য শেষ তারিখ ধার্য করা হয়েছে ১৫ এপ্রিল। এলআইসি জানিয়েছে, অনলাইনে প্রিমিয়াম ছাড়াও অন্যান্য কাজ করতে পারবেন গ্রাহকরা। এখন দেখার লকডাউন আরও দু-সপ্তাহ বাড়ার ফলে গ্রাহকরা এলআইসির ধার্য করা দিনে প্রিমিয়াম জমা দিতে পারে কি না।

ডিজিটাল পেমেন্টের মাধ্যমেও প্রিমিয়াম

ডিজিটাল পেমেন্টের মাধ্যমেও প্রিমিয়াম

এলআইসি জানিয়েছে, তাদের ডিজিটাল পেমেন্টের মাধ্যমেও প্রিমিয়াম মেটানো যাবে। এর জন্য কোনও সার্ভিস চার্জ লাগবে না। এলআইসির ওয়েবসাইটেও রেজিস্ট্রেশন করতে হবে না। পলিসি সংক্রান্ত বিস্তারিত তথ্য দিলেই প্রিমিয়াম মেটানো সম্ভব হবে।

অতিথি শিক্ষকদের ভাতা বন্ধ নয়, শিক্ষামন্ত্রীর নির্দেশ
এলআইসির অ্যাপেও প্রিমিয়াম জমা

এলআইসির অ্যাপেও প্রিমিয়াম জমা

এছাড়া এলআইসির অ্যাপে গিয়েও প্রিমিয়াম দিতে পারবেন। ‘এলআইসি পে ডিরেক্ট'-এর মাধ্যমেও পলিসির প্রিমিয়াম দিতে পারবেন গ্রাহকরা। নেট ব্যাঙ্কিং, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, পোন পে, গুগল পে, ভীম অ্যাপের মাধ্যমেও প্রিমিয়াম দেওয়া যাবে।

English summary
LIC decides to give advantage to submit premium of policy due to lockdown.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X