• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তান থেকে দক্ষিণ এশিয়ার পথ ধরে ভারতে ৬ কুখ্যাত লস্কর জঙ্গির অনুপ্রবেশ, জরি সতর্কতা

  • |

কাশ্মীর দিয়ে প্রবেশ করার যাবতীয় পথ বন্ধ। কোনও মতেই জম্মু ও কাশ্মীর সীমান্ত পার করে ভারতে পা রাখতে পারছে না পাকিস্তান আশ্রিত জঙ্গিরা। এমন এক পরিস্থিতিতে অন্য রাস্তা দিয়ে ভারতে ঢুকে গিয়ে নাশকতার ছক কষে চলেছে পাক জঙ্গিরা। এবার ভারতে নয়া গেমপ্ল্যান নিয়ে নাশকতা ছড়াতে নতুন পন্থা নিয়েছে লস্কর -ই তৈবা।

কাশ্মীরের রাস্তা বন্ধ! দক্ষিণের পথে ভারতে ৬ কুখ্য়াত লস্কর জঙ্গির অনুপ্রবেশ, জরি সতর্কতা

ইতিমধ্যেই ৬ জন কুখ্য়াত জঙ্গি ভারতে প্রবেশ করেছে। কাশ্নীর সীমান্ত কড়া নজরদারি এড়িয়ে ভারতে প্রবেশ মুশকিল দেখে, দক্ষিণ ভারতের তামিলনাড়ুর পথে ভারতে প্রবেশ করেছে জঙ্গিরা। এই মুহূর্তে ওই ৬ জন লস্কর জঙ্গি তামিলনাড়ুর কোয়েম্বাট্যুরে রয়েছে বলে গোয়েন্দা সূত্রে খবর। বড় রকমের নাশকতা ছড়াতেই এরা ভারতে এসেছে বলে জানা গিয়েছে। ঘটনা ঘিরে তামিলনাড়ুতে জারি হয়েছে চরম সতর্কতা। ব্যাপক তল্লাশি অভিযান শুরু হয়ে গিয়েছে কোয়েম্বাট্যুর জুড়ে।

জানা গিয়েছে, পাকিস্তান থেকে ঘুরপথে শ্রীলঙ্কা হয়ে দক্ষিণ ভারত দিয়ে জঙ্গিরা অনুপ্রবেশ করছে। আর এবারেও তাইই হয়েছে। সূত্রের দাবি, কুখ্যাত লস্কর জহ্গি ইলিয়াস আনওয়ার ঢুকে গিয়েছে ভারতে। এবাার তামিলনাড়ু জুড়ে চলছে তার খোঁজ। প্রসঙ্গত, এর আগে রাজস্থান ও গুজরাতের পথেও জঙ্গিরা ভারতে অনুপ্রবেশ করছে বলে খবর ছিল।

English summary
LeT terrorists enter Tamil Nadu through Sri Lanka, says intel.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X